Home /News /entertainment /

Nora Fatehi : স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে! অসুস্থ, নাকি চোট লাগল? ভাইরাল ভিডিও

Nora Fatehi : স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে! অসুস্থ, নাকি চোট লাগল? ভাইরাল ভিডিও

স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে!

স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে!

Nora Fatehi : ভিডিওয় দেখা যাচ্ছে, স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে। আর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, স্ট্রেচারে কেন নোরা?

  • Share this:

    #মুম্বই: বলিউডে অন্যতম চর্চিত নাম নোরা ফাতেহি (Nora Fatehi)। তাঁর নাচে বলিউডের বহু গান আলাদা মাত্রা পেয়েছে। মুম্বইয়ের টিনসেল টাউনকে বেলি ডান্সিং-এর সঙ্গে অভ্যস্ত করে তুলেছেন নোরা। বলিউডের আরও একটি আসন্ন গান 'ডান্স মেরি রানি'-তে নাচতে চলেছেন ত্বন্বী। জনপ্রিয় পাঞ্জাবি গায়ক গুরু রানধওয়ার (Guru Randhawa)সঙ্গে জুটি বেঁধেছেন নোরা এই গানে। সেই গানটি মুক্তির আগেই একটি ফোটোশ্যুট করলেন দুজনে যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    এর আগে ২০২০ সালে গুরু রানধাওয়ার সঙ্গে আরও একটি গানের জন্য জুটি বেঁধেছিলেন নোরা (Nora Fatehi)। নাচ মেরি রানি নামে সেই গান শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছিল। আর এবার পালা 'ডান্স মেরি রানি'-র। এই গানের শ্যুটিং এর বিহাইন্ড দ্য সিন থেকে কিছু মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে। আর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, স্ট্রেচারে কেন নোরা? তাহলে কি তিনি অসুস্থ হয়ে পড়লেন শ্যুটিং সেটে?

    আরও পড়ুন - ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

    View this post on Instagram

    A post shared by ETimes (@etimes)

    কিন্তু স্ট্রেচারে নিয়ে যাওয়ার পিছনে আসল কারণ হল নোরার (Nora Fatehi) পোশাক। এই শ্যুটের জন্য নোরা রূপকথার চরিত্র মারমেড-এর মতো পোশাক পরেছেন। যেই পোশাক পরে তিনি হাঁটতে পারছেন না। আর তাই প্রোডাকশনের সদস্যরা তাঁকে স্ট্রেচারে করে এক জায়গা থেকে আর এক জায়গায় নিয়ে যাচ্ছেন।

    View this post on Instagram

    A post shared by Nora Fatehi (@norafatehi)

    আরও পড়ুন - বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

    দিন কয়েক আগেই গুরু রানধাওয়া (Guru Randhawa) নোরার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। সেই হট ছবিতে দুজনের রসায়ন নজর কেড়েছে নেটিজেনদের। নোরাকে সেই মারমেড এর সাজেই দেখা গিয়েছে। ক্যাপশনে গুরু রানধাওয়া লিখেছেন, "আমার মারমেড রানি নোরা ফাতেহি।" তবে কানাঘুষো শোনা যাচ্ছে, বর্তমানে নাকি সম্পর্কে আছেন গুরু রানধাওয়া ও নোরা। গোয়ায় পাপারাজ্জিদের ক্যামেরায় দুজনকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nora Fatehi

    পরবর্তী খবর