Home /News /entertainment /

Salman Khan : বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

Salman Khan : বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

Salman Khan : সম্প্রতি এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, মুম্বইয়ের বান্দ্রায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া দিচ্ছেন সলমন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম জনপ্রিয় ও ধনী অভিনেতা সলমন খান (Salman Khan)। এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে অভিনয়, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, নিজস্ব ব্র্যান্ড সব মিলিয়ে সলমনের যা সঞ্চয়, তাতে স্পষ্ট যে তাঁর সম্পত্তির পরিমাণও বেশ ঈর্ষণীয়। সম্প্রতি এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, মুম্বইয়ের বান্দ্রায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া দিচ্ছেন সলমন।

    বান্দ্রায় শিব আস্থান হাইটস-এ তাঁর এই অ্যাপার্টমেন্ট। জানা যাচ্ছে, প্রতি মাসে ৯৫ হাজার টাকায় এই বাড়ি ভাড়া দিচ্ছেন সলমন খান। বহুতলের ১৪ তলায় রয়েছে সলমনের এই ফ্ল্যাট। ফ্ল্যাটটি ৭৫৮ বর্গফুটের। ৬ ডিসেম্বর এই ফ্ল্যাটের রেজিস্ট্রেশন করেছেন সলমন। যাঁরা ভাড়া নিয়েছেন তাঁরা ৩৩ মাসের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা যাচ্ছে। ২.৮৫ লক্ষ টাকা জমা দিয়ে এই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তিনি।

    শুধু সলমনই না। সম্প্রতি মুম্বইতে একটি ফ্ল্যাট ভাড়া দিয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন। বিগবির এই ফ্ল্যাট ভাড়ায় নিয়েছেন অভিনেত্রী কৃতী স্যানন। প্রতি মাসে ১০ লক্ষ টাকা দিচ্ছেন অভিনেত্রী। ৬০ লক্ষ টাকা জমা রেখেছেন কৃতী।

    আরও পড়ুন - 'নিক জোনাসের স্ত্রী' বলে পরিচয় দিতেই রেগে আগুন প্রিয়াঙ্কা! একহাত নিলেন ইনস্টা-পোস্টে

    প্রসঙ্গত, কাজের দিক থেকে সম্প্রতি আবু ধাবির রিয়াধ থেকে একটি বড় ইভেন্ট সেরে এলেন। দা-ব্যাং টুর নামে এই ইভেন্টে তাঁর সঙ্গে ছিলেন শিল্পা শেট্টি, গুরু রানধওয়া, সহ আরও অনেকে। সম্প্রতি বিয়ে করেছেন সলমনের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। প্রাক্তন হলেও, দুজনের মধ্যে সম্পর্ক ভালো। আর সেই জন্যই প্রশ্ন উঠছিল, ক্যাটরিনার বিয়েতে কি সলমন উপস্থিত থাকবেন? এই নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। কিন্তু সেই সময়েই রিয়াধের ইভেন্টে ব্যস্ত ছিলেন সলমন। তবে জানা যাচ্ছে, মুম্বইয়ে একটি রিসেপশনের আয়োজন করবেন ক্যাটরিনা ও ভিকি। সেই ইভেন্টে সলমন উপস্থিত থাকবেন কিনা সেটাই দেখার।

    আরও পড়ুন - কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

    এছাড়াও বিগবস ১৫ নিয়েও ব্যস্ত। খুব শীঘ্রই ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার ৩ এর শ্যুটিং শুরু করবেন অভিনেতা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood Star, Salman Khan

    পরবর্তী খবর