• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sara Ali Khan : ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

Sara Ali Khan : ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

Sara Ali Khan : অনেকেই জানেন অভিনয় জগতে আসার আগে সারার পৃথুলা ছিলেন। কিন্তু কঠিন পরিশ্রমের মাধ্যমে ওজন কমিয়ে ত্বন্বী হয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: মা অমৃতা সিংই জীবনের দর্পণ দেখিয়েছিলেন। মায়ের জন্যই জীবন দর্শনে পরিবর্তন এসেছে দুবার। সম্প্রতি অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এমনই জানালেন। এই মুহূর্তে আসন্ন ছবি অতরঙ্গি রে নিয়ে ব্যস্ত সারা। সেই ছবির প্রচারে বিভিন্ন জায়গায় যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায়ও ছবির প্রোমোশন করছেন। নিজের পুরনো ছবিও প্রায়ই শেয়ার করেন সারা। অনেকেই জানেন অভিনয় জগতে আসার আগে সারার পৃথুলা ছিলেন। কিন্তু কঠিন পরিশ্রমের মাধ্যমে ওজন কমিয়ে ত্বন্বী হয়েছেন তিনি। আর এই গোটা যাত্রায় তাঁকে তাঁর মা অমৃতা সিং অনুপ্রেরণা দিয়েছেন বলে জানান।

    সম্প্রতি নিজের ওয়েট লস জার্নি নিয়ে কথা বলেছেন সারা (Sara Ali Khan)। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রথম অমৃতা সিংই বলেছিলেন যে, এবার তাঁর জীবনে পরিবর্তন আনা দরকার। অমৃতা বুঝিয়েছিলেন এখন আর মোটা থেকে লাভ নেই। অভিনয়ে আসতে গেলে ওজন কমাতে হবে। শারীরিক ভাবে সুস্থতার দিকে যেতে তিনিই অনুপ্রাণিত করেছিলেন।

    আরও পড়ুন  - স্বচ্ছ কালো লেসের পোশাকে ধরা দিলেন প্রিয়াঙ্কা! নায়িকার গ্ল্যামারাস লুকে মুগ্ধ নেটিজেন

    সারা বলছেন, "আমাকে নিজের জন্য রোগা হতেই হতো। আমার ওজন কমাতেই হতো। এটা কোনও গর্বের বিষয় নয়। এটা স্বাস্থ্য ভালো রাখার জন্য। ওই সময়টায়ে মা আমাকে রাস্তা দেখিয়েছিল।" শুধু ওজন কমানোর জন্য। ছবি ফ্লপ করলে কী ভাবে ঘুরে দাঁড়াতে হয় সেই শিক্ষাও মায়ের কাছ থেকেই পেয়েছেন সারা (Sara Ali Khan)।

    লাভ আজ কাল বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে মন খারাপ করেছিলেন অভিনেত্রী। তখন অমৃতাই মেয়েকে বুঝিয়েছিলেন। তিনি বলছেন, "তুমি দর্শকদের জন্য ছবিতে অভিনয় করো। তোমার অভিনয় যদি দর্শক পছন্দ না করে, তাহলে নিশ্চয়ই তোমার কোনও ভুল আছে।" অমৃতার এই কথায় আবার ঘুরে দাঁড়িয়েছিলেন সারা। নিজের ভুল শুধরে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এভাবেই মেয়ের পাশে সব সময়ে থেকেছেন অমৃতা।

    আরও পড়ুন - নববধূ ক্যাটরিনা কাইফের রূপে মুগ্ধ দেশ! এই ঘরোয়া ফেসপ্যাকেই মিলবে নায়িকার মতো শিশিরস্নিগ্ধ রূপ

    সারার বিপরীতে অতরঙ্গি রে ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশ। ছবিতে দুই পুরুষেরই প্রেমে পড়বেন সারা। ছবির পরিচালক আনন্দ এল রাই। ছবিটি ডিজনি হটস্টারে মুক্তি পাবে আগামী ২৪ ডিসেম্বর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: