Home /News /entertainment /
Dev and Mithun : আবার একই ছবিতে মিঠুন এবং দেব, কলকাতায় শুরু 'প্রজাপতি'-র শ্যুটিং

Dev and Mithun : আবার একই ছবিতে মিঠুন এবং দেব, কলকাতায় শুরু 'প্রজাপতি'-র শ্যুটিং

সত্তরোর্ধ্ব মিঠুন চক্রবর্তী এখনও পর্যন্ত আগের মতই সাবলীল

সত্তরোর্ধ্ব মিঠুন চক্রবর্তী এখনও পর্যন্ত আগের মতই সাবলীল

Dev and Mithun : সত্তরোর্ধ্ব মিঠুন চক্রবর্তী এখনও পর্যন্ত আগের মতই সাবলীল। ছবির নাম 'প্রজাপতি '।

  • Share this:

কলকাতা : আবার একই পর্দায় মিঠুন চক্রবর্তী এবং দেব। বাংলা সিনেমায় এ বার দু’জনকে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে । মঙ্গলবার সকাল থেকেই সল্টলেকের আইএ ব্লকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। অভিনেতা দেব ছবির মূল চরিত্রে অভিনয় করছেন। সকাল ৯ টায় তিনি শুটিংস্থলে চলে আসেন। মিঠুন চক্রবর্তী বেলা সাড়ে বারোটা নাগাদ আসেন। সত্তরোর্ধ্ব মিঠুন চক্রবর্তী এখনও পর্যন্ত আগের মতই সাবলীল। ছবির নাম 'প্রজাপতি '।

প্রজাপতি শব্দটার মধ্যে শুভ বন্ধন ও পরিণয়ের ইঙ্গিত থাকে। দুষ্টু মিষ্টি প্রেম এবং সেই প্রেমের কাহিনীকে অবলম্বন করে তৈরি হয়েছে ছবির গল্প। ছবির মুখ্য চরিত্র মিঠুন চক্রবর্তী এবং দেব।  সল্টলেকের আইএ ব্লকের ওই বাড়িতে আগামী সাতদিন শুটিং চলবে। মিঠুন চক্রবর্তী ৯ জুলাই পর্যন্ত এই ছবির শ্যুটিং করবেন। ছবি প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন, " এই ছবিতে আমি বাবার চরিত্রে অভিনয় করছি। এটি একটি দুষ্টু মিষ্টি প্রেমের ছবি। তার সঙ্গে বেশ মজার ছবি। পরিবারের সবাই একসঙ্গে ছবিটি দেখে বেশ মজা পাবেন।"

আরও পড়ুন : কলকাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা হবে অফলাইনেই, ছাত্রদের করা মামলায় জানিয়ে দিন ডিভিশন বেঞ্চ

আরও পড়ুন : সাইকেলের জন্য রাস্তার দাবিতে কলকাতার রাজপথে সাইকেলপ্রেমীরা

ছবির বেশিরভাগ শ্যুটিং কলকাতায় হবে। অন্যদিকে দুই রাজনৈতিক মেরুর দুই রাজনৈতিক মানুষ একই পর্দায় । একই ফ্লোরে বাবা ছেলের চরিত্রে অভিনয় করছেন মিঠুন ও দেব। ছবি নিয়ে বেশ আশাবাদী পরিচালক থেকে কলাকুশলীরা। পুজোর আগে কিংবা পুজোর পরে 'প্রজাপতি'-র বিভিন্ন প্রেক্ষাগৃহে আসার সম্ভাবনা ।  এই ছবি ঘিরে দর্শকের মধ্যে বেশ আগ্রহ সৃষ্টি হয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Dev, Mithun

পরবর্তী খবর