হোম /খবর /বিনোদন /
ফেসবুক পেজ আচমকা বদলে গেল মেমোরিয়াল পেজে! মারা গেলেন মিয়া খলিফা?

Mia Khalifa|| ভেরিফায়েড ফেসবুক পেজ আচমকা বদলে গেল মেমোরিয়াল পেজে! মারা গেলেন মিয়া খলিফা?

মিয়া খলিফা।

মিয়া খলিফা।

Former Adult Star Mia Khalifa Busts Death Hoax: অভিনেত্রী মিয়া খলিফার মৃত্যু! মিয়া খলিফার ফেসবুক পেজ শনিবার মেমোরিয়াল পেজ হয়ে যায়। তাতেই শুরু বিতর্কের।

  • Last Updated :
  • Share this:

#ভাইরাল: জনপ্রিয় অভিনেত্রী মিয়া খলিফার (adult actor Mia Khalifa) মৃত্যু! মিয়া খলিফার ফেসবুক পেজ শনিবার মেমোরিয়াল পেজ (Facebook page was converted into a memorial) হয়ে যায়। সেখানে লেখা ছিল, 'We hope that people who love Mia Khalifa will find comfort in visiting their profile to remember and celebrate their life'। যার বাংলা করলে হয়, 'যারা মিয়া খলিফাকে ভালবাসেন, আশা রাখি তাঁরা এই প্রোফাইল দেখে তাঁকে মনে করবেন এবং তাঁর জীবন উদযাপন করবেন।' আর তাতেই শুরু হয় গন্ডগোল। শোকের ছায়া নেমে আসে অভিনেত্রীর ফ্যানদের মধ্যে। মিয়া খলিফা বেঁচে আছেন নাকি মৃত, তা খুঁজতে নেমে পড়েন হন্যে হয়ে। সেই সময়ে যারাই তাঁর প্রোফাইলে ঢুকেছেন, তাঁরাই কোনও পোস্ট দেখতে পাননি এই একটি মেসেজ ছাড়া।

আরও পড়ুন: কোটি কোটির সোনা-নীলা-পান্নায় মোড়া বেবি-বাম্প, প্রথমবার মা হতে চলেছেন রিহানা, দেখুন...

তবে ফ্যানদের দুঃখমোচন করেন মিয়া খলিফা (Mia Khalifa) নিজেই। ট্যুইটারে ১৯৭৫ সালের সিনেমা Monty Python And The Holy Grail-র ছবি দেওয়া একটি মিম শেয়ার করে মৃত্যুর গুজব সরিয়ে নিজের বেঁচে থাকার খবর প্রকাশ্যে আনেন। মিমে লেখা ছিল “I’m not dead yet! I feel fine”. অর্থাৎ, আমি এখনও মারা যাইনি। আমি বেশ ভাল আছি।' মিয়ার এই মিমের কমেন্ট সেকশন ভরেছে স্বস্তির চিহ্নে।

উল্লেখ্য, মিয়া খলিফার ফেসবুকে ফলয়ারের সংখ্যা ৪.২ মিলিয়ন। যেদিন তাঁর প্রফাইল মেমরিয়াল পেয়ে পরিণত হয়ে গিয়েছিল, সেদিন তাঁর পোস্টের জায়গায় স্থান পেয়েছিল শ্রদ্ধা জানানোর একটি সেকশন। সেখানে তাঁর পরিবার এবং ফ্যানরা শ্রদ্ধা জানাতে পারবেন। তবে এটাই প্রথমবার কোনও তারকার ক্ষেত্রে মৃত্যুর গুজব ছড়িয়েছে, তা নয়। Arnold Schwarzenegger, Jackie Chan, Jim Carrey-সহ আরো অনেকেই শিকার হয়েছেন, বহাল তবিয়েতে বেঁচে থাকার পরেও।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Mia Khalifa