Home /News /entertainment /
Suhana Khan Viral: বলিউডে পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান! লাল শিফন শাড়িতে ছবি ভাইরাল, দেখুন

Suhana Khan Viral: বলিউডে পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান! লাল শিফন শাড়িতে ছবি ভাইরাল, দেখুন

Suhana Khan Viral

Suhana Khan Viral

মঙ্গলবার মণীশের পোস্ট যেন সেই জল্পনাকেই আরও উস্কে দিয়েছে (Suhana Khan Viral)।

  • Share this:

    #মুম্বই: বিদেশের স্কুলে পড়াশোনা চলাকালীনই অভিনয়ে হাতেখড়ি হয়েছে শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খানের (Suhana Khan Viral)। কলেজের বিভিন্ন নাটকে অংশগ্রহণ করেছেন সুহানা। সেই সব ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সরাসরি বলিউডে পা রাখলেন শাহরুখ-কন্যা। মঙ্গলবার বলিউডের বিখ্যাত ডিজাইনার মণীশ মালহোত্রা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুহানার একাধিক ছবি। যেখানে সুহানাকে দেখা গিয়েছে, মণীশের ডিজাইন করা শাড়ির মডেলিং করতে (Suhana Khan Viral)।

    শাহরুখ খানের মেয়ে, অভিনয় জগতে পা রাখবেন এমন ভাবনা তাঁর ভক্তদের স্বাভাবিক। মঙ্গলবার মণীশের পোস্ট যেন সেই জল্পনাকেই আরও উস্কে দিয়েছে (Suhana Khan Viral)। লাল শিফনের শাড়ি পরা সুহানার ছবি পোস্ট করে মণীশ লিখেছেন, 'সুহানা'। তার সঙ্গে লাল হৃদয় ও আগুনের ইমোজি। যেন বলতে চাইছেন, এবার পর্দায় আগুন ঝরাতে আসছেন সুহানা খান। বলিউডের নায়িকাদের প্রিয় শিফন শাড়ির সাজে আরও সুন্দর দেখাচ্ছে সুহানাকে। ছবিও নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: মাদককাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে, IPL মেগা নিলামে হাজির শাহরুখ-পুত্র আরিয়ান খান! সঙ্গী সুহানা-জাহ্নবী

    আরও পড়ুন: মৃত্যুর দু'দিন আগে নিজের কথাই কি বলেছিলেন? বাপ্পি লাহিড়ির শেষ পোস্ট নিয়ে তুমুল চর্চা!

    সুহানার ছবিতে মা গৌরী খান কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, 'লাল এটা, দারুণ লাগল মণীশ'। লাল শাড়ির সঙ্গে রূপোর কানের ঝুমকো এবং সবুজ ছোট্ট টিপে একেবারে নায়িকাদের মতোই দেখাচ্ছে সুহানাকে। তবে কি অভিনয়ে এবার পা রাখার পালা? আরেক তারকা সন্তান এবার বলিউডের নতুন নায়িকা রূপে ধরা দিতে চলেছেন? মণীশের ছবি দেখে অনেকেই এমন প্রশ্ন করেছেন। যদিও সিনেমায় কবে দেখা যাবে তা নিয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে গ্ল্যামারের দুনিয়ায় পা রেখে ফেললেন সুহানা।

    গত ১২ ফেব্রুয়ারি আইপিএল-এর মেগা নিলামে সুহানাকে দেখা গিয়েছিল কেকেআর-এর টেবিলে। দাদা আরিয়ান খান, জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতার সঙ্গে তিনিও বসেছিলেন ব্যবসার কাজে। সেদিনের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিলামে ছিলেন না শাহরুখ খান বা জুহির কেউই। তবে পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছিল এই কাজ করতে। যেন সন্তানদের হাতেখড়ি করাচ্ছিলেন দুই তারকা। এবার ফের মণীশের মডেল হয়ে নজর কাড়লেন সুহানা খান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Shah Rukh Khan, Suhana Khan

    পরবর্তী খবর