Home /News /entertainment /
Bappi Lahiri Instagram Post: মৃত্যুর দু'দিন আগে নিজের কথাই কি বলেছিলেন? বাপ্পি লাহিড়ির শেষ পোস্ট নিয়ে তুমুল চর্চা!

Bappi Lahiri Instagram Post: মৃত্যুর দু'দিন আগে নিজের কথাই কি বলেছিলেন? বাপ্পি লাহিড়ির শেষ পোস্ট নিয়ে তুমুল চর্চা!

Bappi Lahiri Instagram Post

Bappi Lahiri Instagram Post

মৃত্যুর দু'দিন আগে গায়ক-সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ি নিজেরই একটা বহু পুরনো ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে (Bappi Lahiri Instagram Post)।

  • Share this:

    #মুম্বই: প্রয়াত বাপ্পি লাহিড়ি। মঙ্গলবার মধ্যরাতে মুম্বইয়ের জুহুর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। গত বছর এপ্রিল মাসে তাঁর করোনা ধরা পড়ে। সেই সময় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। কিছুদিন পর সুস্থ হয়ে বাড়িও ফেরেন। মঙ্গলবার মধ্যরাতে 'অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া'-তে আক্রান্ত হয়ে মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

    মৃত্যুর দু'দিন আগে গায়ক-সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ি নিজেরই একটা বহু পুরনো ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে (Bappi Lahiri Instagram Post)। নিজের সিগনেচার স্টাইলে, সানগ্লাস ও সোনার গয়না পরা সেই ছবি শেয়ার করে বাপ্পি লাহিড়ি লিখেছিলেন, 'ওল্ড ইজ অলওয়েজ গোল্ড' (Bappi Lahiri Instagram Post)। অর্থাৎ পুরনোই চিরন্তন। পুরনো দিনের গান, পুরনো দিনের সাজ, পুরনো দিনকেই যেন শেষবারের মতো ছুঁয়ে দেখছিলেন নিজের পোস্টে। হয়তো পুরনো দিনের কথা মনে পড়ছিল তাঁর। নিজের পুরনো ছবিতেই যেন চিরকালীন সত্যকে বলে দিয়ে গেলেন বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri Instagram Post)।

    আরও পড়ুন: সোনার গয়নায় মুড়ে থাকতেন বাপ্পি লাহিড়ি, সোনার প্রতি কেন এত টান ছিল জানেন?

    আরও পড়ুন: কেন পৃথিবী থেকে এমন মানুষগুলো চলে যায়? ডিস্কো কিং বাপ্পি লাহিড়িকে হারিয়ে মন খারাপ বলিউডের

    ১৯৫২ সালে বাংলাদেশের সিরাজগঞ্জে জন্মেছিলেন বাপি লাহিড়ি। এই সিরাজগঞ্জ পরে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির জেলার মধ্যে পড়ে। বাবা অপরেশ লাহিড়ি ও মা বাঁশরি লাহিড়ি দু'জনেই সঙ্গীতের সঙ্গে যুক্ত ছিলেন। গান গাইতেন, যন্ত্রসঙ্গীতেও পারদর্শী ছিলেন। তাঁদের একমাত্র ছেলে অলোকেশ সেই জলপাইগুড়ি থেকে হলিউড পর্যন্ত পৌঁছেছিলেন নিজের কাজের গুণে।

    হাসপাতাল সূত্রে খবর, গত প্রায় একমাস তিনি বিভিন্ন শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবারই বাড়ি ফেরেন বাপ্পি। কিন্তু মঙ্গলবারই ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। পরিবারিক চিকিৎসক তাঁকে ফের ক্রিটিকেয়ার হাসপাতালে ভর্তি হতে বলেন। মঙ্গলবার মধ্যরাতে সেই হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bappi Lahiri, Bollywood

    পরবর্তী খবর