Home /News /entertainment /
Mahima Chaudhry : ক্ষতটা কত গভীর আমরাই জানি! মহিমাকে নিয়ে বললেন আর এক ক্যানসার আক্রান্ত অভিনেত্রী

Mahima Chaudhry : ক্ষতটা কত গভীর আমরাই জানি! মহিমাকে নিয়ে বললেন আর এক ক্যানসার আক্রান্ত অভিনেত্রী

ক্ষতটা কত গভীর আমরাই জানি! মহিমাকে নিয়ে বললেন আর এক ক্যানসার আক্রান্ত অভিনেত্রী

ক্ষতটা কত গভীর আমরাই জানি! মহিমাকে নিয়ে বললেন আর এক ক্যানসার আক্রান্ত অভিনেত্রী

Mahima Chaudhry: ছবিও ক্যানসার আক্রান্ত ছিলেন। কিছুদিন আগেই তাঁর স্তন ক্যানসারের অস্ত্রোপচার হয়েছে।

  • Share this:

    #মুম্বই: স্তন ক্যানসার কাটিয়ে উঠে কামব্যাক ছবির শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী মহিমা চৌধুরী। তিনি যে ক্যানসার আক্রান্ত ছিলেন সেই খবর প্রকাশ্যে এনেছেন অভিনেতা অনুপম খের। আর তার পরেই মহিমার সঙ্গে একছি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন টিভি অভিনেত্রী ছবি মিত্তল। ছবিও ক্যানসার আক্রান্ত ছিলেন। কিছুদিন আগেই তাঁর স্তন ক্যানসারের অস্ত্রোপচার হয়েছে।

    ছবি মিত্তল মহিমার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। তার সঙ্গে লিখেছেন, "মহিমা চৌধুরী তোমার সঙ্গে কোনও ছবিই শেয়ার করিনি কখনও। কখনও ভাবিনি এটা পোস্ট করব। আমি শুধু বলতে চাই, তুমি নিজেকে যেটুকু কৃতিত্ব দাও, তার চেয়েও বেশি সাহসী তুমি। শুধু শরীরের ক্ষতটাই দেখা যায়। কিন্তু ক্যানসারের রোগীরা মনে যে ক্ষত নিয়ে চলেন তা ভিতরেই থেকে যায়। দেখা যায় না। এই যুদ্ধের ক্ষতই তোমায় আরও শক্তিশালী করে তুলবে। ভালবাসা তোমাকে অনেক।"

    বৃহস্পতিবার অনুপম খের একটি ভিডিও শেয়ার করেন মহিমাকে নিয়ে। সেই ভিডিও থেকেই প্রকাশ্যে আসে মহিমার ক্যানসার আক্রান্ত হওয়ার খবরটি। মুম্বইতেই ক্যানসারের চিকিৎসা হয়েছে মহিমার। ক্যানসার কাটিয়ে উঠেছেন মহিমা। সিগনেচার নামে একটি ছবিতে কামব্যাক করতে চলেছেন তিনি। এক সাধারণ মানুষের জীবন নিয়ে তৈরি এই ছবি। মূল চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে। ছবির পরিচালনা করেছেন গজেন্দ্র আহিরে। এই মুহূর্তে লখনওতে ছবির শ্যুটিং চলছে।

    আরও পড়ুন- সলমনকে হত্যা করতে বাড়ির সামনে শার্পশ্যুটার! অল্পের জন্য রক্ষা পান ভাইজান

    অনুপমই প্রথম মহিমার ক্যানসার আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন। হাসপাতালে যখন চিকিৎসা চলছে মহিমার, তখনই তাঁকে এই ছবির প্রস্তাব দিয়েছিলেন অনুপম। এছাড়াও বেশ কিছু ছবির প্রস্তাব এসেছিল। কিন্তু ফিরিয়ে দিতে হয় সেগুলি। কারণ কেমোথেরাপির জন্য মাথায় চুল ছিল না। তাই ছবির প্রস্তাব এলেও, তা নিতে পারছিলেন না। অবশেষে অনুপমের প্রস্তাবে রাজি হন তিনি। উইগ পরেই ছবির শ্যুটিং করছেন মহিমা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mahima Chaudhry

    পরবর্তী খবর