• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • MADHURI DIXIT PLAYS JAYA BACHCHAN AS SHE RECREATES SILSILA SCENE WITH REKHA ON DANCE DEEWANE 3 PB

Viral Video: আমার স্বামীকে ছেড়ে দিন! সবার সামনেই রেখার বিরুদ্ধে অভিযোগ মাধুরীর!

photo source collected

দেখা গিয়েছে সিলসিলা ছবির একটি জনপ্রিয় দৃশ্যে অভিনয় করছেন রেখা ও মাধুরী।

  • Share this:

#মুম্বই: এক মঞ্চে ১৯৮১ সালের সিলসিলা (Silsila) ছবির দৃশ্যের রিমেক করা হচ্ছে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), জয়া বচ্চন (Jaya Bachchan) ও রেখা (Rekha) অভিনীত এই রোমান্টিক ছবির একটি রিমেক দৃশ্য নেটপাড়ায় ভাইরাল হয়েছে। তবে জয়ার জায়গায় রয়েছেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। এই সপ্তাহের শেষের দিকে ডান্স দিওয়ানে ৩ (Dance Deewane 3) টেলিকাস্টের সময় এক মঞ্চে দেখা যাবে মাধুরী ও রেখাকে। Colors একটি প্রোমো ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছে যেখানে দেখা গিয়েছে সিলসিলা ছবির একটি জনপ্রিয় দৃশ্যে অভিনয় করছেন রেখা ও মাধুরী।

ভিডিওটিতে দেখা গিয়েছে, মাধুরী রেখাকে জিজ্ঞেস করছেন “কী চাই তোমার?” রেখা জবাবে বলেছেন “আমার চাওয়া না চাওয়ায় কী আসে যায়”। মাধুরী এর পর বলেছেন, “আপনি ওঁকে ছেড়ে দিন”। রেখা জবাবে বলেছেন, “এটা আমার আয়ত্তে নেই, আর যেটা আমার আয়ত্তে নেই, সেটা আমি কী করে করি?” মাধুরী তখন বলেন, “উনি আমার স্বামী”। রেখা জবাবে বলেন, “উনি আমার ভালোবাসা”।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

১৯৮১ সালে মুক্তি পাওয়া সিলসিলা ছবির গানগুলি বেশ জনপ্রিয় হয়েছিল। অভিনেতা অমিতাভ বচ্চন এই ছবির জন্য প্রথম গানের জন্য গলা দিয়েছিলেন। এই ছবিটি রেখার সঙ্গে অমিতাভের অভিনয় করা শেষ ছবি। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তবে বিদেশের মাটিতে বেশ প্রশংসিত হয় ছবিটি। সেই সময় বলিউডে নানা ধরনের কানাঘুষো কথা শোনা যেত রেখা ও অমিতাভ বচ্চনকে নিয়ে। তার ওপর ত্রিকোণ প্রেমের কাহিনি হয় তো পছন্দ করেননি এই ছবির ভারতীয় দর্শকরা।

যাই হোক পুরনো ও নতুন প্রজন্মের দর্শকদের জন্য ডান্স দিওয়ানে ৩-এর সৌজন্যে আবার দেখা যাবে এই ছবির স্মরণীয় কিছু মুহূর্ত। জানা গিয়েছে এই ছবির কিছু গানের তালে নাচবেন প্রবীণ অভিনেত্রী রেখা। এর আগে ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) মঞ্চে গিয়েছিলেন তিনি। সেই সব ছবিও সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। নেট-নাগরিকরা পছন্দ করেছেন রেখার মঞ্চ-ঝলক।

Published by:Piya Banerjee
First published: