Home /News /entertainment /
Koffee With Karan 7: 'ও তো সবারই প্রাক্তন', জাহ্নবীর হাতে তালি মেরে কাকে টার্গেট সারার?

Koffee With Karan 7: 'ও তো সবারই প্রাক্তন', জাহ্নবীর হাতে তালি মেরে কাকে টার্গেট সারার?

Koffee With Karan 7

Koffee With Karan 7

এবারের ট্রেলারে শোনা যাচ্ছে, বিয়ে, প্রেম, প্রাক্তন এবং যৌনতার গল্প। (Koffee With Karan 7)

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে করণ জোহরের বহু-চর্চিত শো 'কফি উইথ করণ'-এর সিজন সেভেনের ট্রেলার। এবং সেখানে দেখা গিয়েছে, করণের কফি কাউচে এবার কারা অতিথি হয়ে আসতে চলেছেন। এখনও পর্যন্ত রয়েছেন বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, শাহিদ কাপুর, অক্ষয় কুমার, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে, বিজয় দেবরকোন্ডা, সামান্থা রুথ প্রভু, কিয়ারা আডবানী, টাইগার শ্রফ, কৃতী শ্যানন, রণবীর সিং ও আলিয়া ভাট। (Koffee With Karan 7)

    এবারের ট্রেলারে শোনা যাচ্ছে, বিয়ে, প্রেম, প্রাক্তন এবং যৌনতার গল্প। রণবীর সিং তাঁর সেক্স প্লেলিস্টের কথা জানিয়েছেন। অন্যদিকে, সারা আলি খান ও জাহ্নবী কাপুর কথা বলেছেন প্রাক্তন প্রেম নিয়ে। এবং সেই ট্রেলার মুক্তির পর থেকেই বোঝা যাচ্ছে, এবারের শো প্রতিবারের মতোই আরও বিতর্কিত হতে চলেছে, থাকবে প্রচুর মজা ও রসও। করণ জোহর নিজেও ইনস্টাগ্রামে ট্রেলার শেয়ার করেছেন।

    আরও পড়ুন: ডুবেছে শহর, ঘোড়ায় চড়ে খাবার পৌঁছলেন ডেলিভারি বয়! তুমুল ভাইরাল ভিডিও

    আরও পড়ুন: যৌন মিলনের সময় 'শো অ্যান্ড টেল' খেলা খেলেছেন? পার্টনারের শরীরকে চিনলে আরও দৃঢ় হবে সম্পর্ক...

    সারা ও জাহ্নবী একসঙ্গে এসেছিলেন করণের শো-তে। একটি ক্লিপে দেখা গিয়েছে সারা ও জাহ্নবীর মজার কথা। সারার মুখে শোনা গিয়েছে তাঁর প্রাক্তনের কথা। এবং তিনি বলেছেন, 'ও তো সবারই প্রাক্তন', বলেই জাহ্নবী কাপুরের হাতে তালি দিয়েছেন। জাহ্নবীর জবাব, 'আমার এই শো-টা দারুণ লাগে'। কার কথা বলছেন সারা? ভক্তরা বলছেন, সারার প্রাক্তনদের মধ্যে রয়েছেন সুশান্ত সিং রাজপুত ও কার্তিক আরিয়ান।

    সুশান্তের ব্যাপারে কোনওদিনই প্রকাশ্যে কথা বলেননি সারা। তবে কার্তিকের বিষয়ে কফি উইথ করণেই কথা বলেছিলেন সারা ও করিনা কাপুর। শোনা যায়, প্রায় ৮-৯ মাস ডেট করেছিলেন সারা ও কার্তিক আরিয়ান। লভ আজ কল ২-এর সময় প্রেম জমে উঠেছিল তাঁদের। এর পর অনন্যা পান্ডের সঙ্গে নাম জড়ায় কার্তিকের। পরে জাহ্নবীর সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা যায় কার্তিকের। ডিজনি প্লাস হটস্টারে ৭ জুলাই থেকে দেখা যাবে করণের শো-এর সপ্তম সিজন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Janhvi Kapoor, Koffee with Karan, Sara Ali Khan

    পরবর্তী খবর