Home /News /off-beat /
Viral Video: ডুবেছে শহর, ঘোড়ায় চড়ে খাবার পৌঁছলেন ডেলিভারি বয়! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: ডুবেছে শহর, ঘোড়ায় চড়ে খাবার পৌঁছলেন ডেলিভারি বয়! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

জলে ভেসে যাওয়া স্বপ্ননগরী মুম্বইতে স্বপ্নের ফেরিওয়ালা এই ডেলিভারি বয় কোনও এক ব্যক্তির খাবার পৌঁছে দিতে শেষ পর্যন্ত ঘোড়ার সাহায্য নিয়েছেন। (Viral Video)

  • Share this:

    #মুম্বই: প্রবল বৃষ্টিতে গোটা শহরই প্রায় জলের তলায়। কিন্তু নিজের দায়িত্বে অনড় একটি অনলাইন খাবার ডেলিভারি সংস্থার কর্মী। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হয়েছে। আর হবে না-ই বা কেন। জলে ভেসে যাওয়া স্বপ্ননগরী মুম্বইতে স্বপ্নের ফেরিওয়ালা এই ডেলিভারি বয় কোনও এক ব্যক্তির খাবার পৌঁছে দিতে শেষ পর্যন্ত ঘোড়ার সাহায্য নিয়েছেন। (Viral Video)

    আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক ছাত্রীর আত্মহত্যা, শেষমেশ আড়াল থেকে বেরিয়ে এল কাকিমার কারসাজি!

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ঘোড়ার পিঠে বসে খাবারের প্যাকেট নিয়ে চলেছেন ওই কর্মী। বৃষ্টিতে কাজের গতি থেমেছে হয়তো, কিন্তু দায়িত্বে অনড় ওই কর্মী ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি দেওয়ার উদ্যোগকে সকলেই সাধুবাদ জানিয়েছেন। নেটপাড়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ভিডিও। কাজের প্রতি এমন অদম্য দায়িত্ব দেখে সকলেই কুর্নিশ জানিয়েছেন কর্মীকে।

    আরও পড়ুন: যৌন মিলনের সময় 'শো অ্যান্ড টেল' খেলা খেলেছেন? পার্টনারের শরীরকে চিনলে আরও দৃঢ় হবে সম্পর্ক...

    অনেকেই আবার মজা করে িলখেছেন, 'একেই বলে শাহি ডেলিভারি', কেউ আবার লিখেছেন, 'নিশ্চয়ই পিৎজা ডেলিভারি দিতে যাচ্ছেন'। সপ্তাহের শুরুতেই মুম্বইতে প্রবল বৃষ্টি শুরু হয়েছিল। আইএমডি থেকে কমলা সতর্কতা জারি করা হয়েছিল। কালবদেভি ও সিওন এলাকায় বহুতল ভেঙে পড়ে দুর্ঘটনাও ঘটে সেই সময়। যদিও কারও হতাহতের খবর পাওয়া যায়নি। জল জমে যাওয়ায় শহরে যানজট ও বাস বাতিল হয়। সমস্ত ট্রেনও দেরিতে চলেছে সেদিন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mumbai, Viral Video

    পরবর্তী খবর