Home /News /entertainment /
KK death : ছিঃ !কলকাতাই খুন করল কেকে-কে! ক্ষোভে গর্জে উঠলেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী

KK death : ছিঃ !কলকাতাই খুন করল কেকে-কে! ক্ষোভে গর্জে উঠলেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী

কলকাতাই খুন করল কেকে-কে! ক্ষোভে গর্জে উঠলেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী

কলকাতাই খুন করল কেকে-কে! ক্ষোভে গর্জে উঠলেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী

KK death : কলকাতা শহরই খুন করেছে গায়ককে। সোশ্যাল মিডিয়ায় এই মন্তব্য করে ক্ষোভ উগড়ে দিলেন প্রয়াত অভিনেতা ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী।

  • Share this:

    #কলকাতা: গান গাইতে কলকাতা শহরে এসেছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক কেকে তথা কৃষ্ণকুমার কুন্নাথ। সেই কলকাতা শহরই খুন করেছে গায়ককে। সোশ্যাল মিডিয়ায় এই মন্তব্য করে ক্ষোভ উগড়ে দিলেন প্রয়াত অভিনেতা ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী। নজরুল মঞ্চে মঙ্গলবার অনুষ্ঠান ছিল। ভিড়ে ঠাসা সেই হলে গান গাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন কেকে।

    এসি চলছিল না। গান গাওয়ার সময়ে বার বার ঘাম মুছছিলেন। বলছিলেন আলো নিভিয়ে দিতে। জল খাচ্ছিলেন গায়ক। হোটেলে ফিরে এসে পড়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই পুরো ঘটনায় অনুষ্ঠানের আয়োজকের উপরেও ক্ষোভ উগরে দিয়েছেন নন্দিতা পুরী।

    নন্দিতা পুরী লিখেছেন, "পশ্চিমবঙ্গের ছিঃ! কলকাতার প্রশাসনই খুন করেছে কেকে-কে। আর সরকার শেষ সম্মান জানিয়ে বিষয়টিকে ঢাকতে চাইছে। হলে ২.৫ হাজার মানুষের জায়গায় ছিল ৭ হাজার মানুষ। এসি ছিল না। গায়ক প্রচণ্ড ঘামছিলেন। ৪ বার সেটা নিয়ে বলার পরেও কিছু করা হয়নি। ফার্স্ট এইড ছিল না। কোনও তৎপর ব্যবস্থা নেওয়া হয়নি। সিবিআই তদন্ত দরকার এবং বাংলায় ততদিন অনুষ্ঠান বয়কট করা উচিত বলিউডের।"

    আরও পড়ুন- কেকে-র মৃত্যু নিয়ে বিজেপি 'শকুনের রাজনীতি' করছে! আক্রমণ তৃণমূল নেত্রী শশী পাঁজার

    পোস্টটি মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। অনেকেই এই পোস্টের সমালোচনাও করেন। কিছুক্ষণ পরেই আবার সেই স্টেটাসে কয়েকটি কথা যোগ করেন নন্দিতা পুরী। তিন লিখছেন, "আমি বুঝতে পারছি একটা ধন্দ দেখা দিয়েছে। আমি কলকাতা, পশ্চিমবঙ্গ বা কলকাতার মানুষকে ছোট করতে চাইনি। আমি সরকার ও প্রশাসনকে দোষী বলতে চেয়েছি তাদের এই নজরুল মঞ্চের শোয়ের অপারগতার জন্য।" নন্দিতার এই বক্তব্যগুলির সঙ্গে সহমত হয়েছে খোদ কলকাতারও কিছু মানুষ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Singer KK death

    পরবর্তী খবর