Home /News /entertainment /
Kiara Advani and Sidharth Malhotra : সাদা বিকিনিতে সৈকতে কিয়ারা মোহময়ী, ক্যামেরায় কি ‘প্রেমিক’ সিদ্ধার্থ?

Kiara Advani and Sidharth Malhotra : সাদা বিকিনিতে সৈকতে কিয়ারা মোহময়ী, ক্যামেরায় কি ‘প্রেমিক’ সিদ্ধার্থ?

Kiara Advani, Photo-Social Media

Kiara Advani, Photo-Social Media

Kiara Advani : কিয়ারা সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

  • Share this:

#মুম্বই: কিয়ারা আদবানি (Kiara Advani) গত মঙ্গলবার Instagram-এ একটি থ্রোব্যাক ভিডিও পোস্ট করেছেন, যেখানে তাঁকে একটি ইয়টে দেদার সময় উপভোগ করতে এবং সমুদ্র সৈকতে দৌড়তে দেখা যাচ্ছে।

বলিউড ইন্ডাস্ট্রির বর্তমান হার্টথ্রব কিয়ারা আদবানি জানেন কী ভাবে সোশ্যাল মিডিয়ায় নিজের সেক্সি ছবি এবং ভিডিও দিয়ে ভক্তদের মুগ্ধ করতে হয়। প্রায় কোনও সময়েই অভিনেত্রী নিজের সুন্দর সুন্দর ছবি পোস্ট করে তাঁর ভক্তদের মন্ত্রমুগ্ধ করার কোনও সুযোগই হাতছাড়া করেন না। কিয়ারা সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

আসলে কিয়ারা আদবানি গত মঙ্গলবার তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি থ্রো-ব্যাক ভিডিও আপলোড করেছেন, যেখানে তাঁকে মলদ্বীপের সমুদ্র সৈকতে দৌড়তে এবং একটি ইয়টে দুর্দান্ত উপভোগ করতে দেখা যাচ্ছে। সাদা বিকিনিতে কিয়ারাকে সত্যিই অপূর্ব লাগছে। লক্ষাধিক ভিউ-সহ, ওই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড হচ্ছে। ভক্তরা কমেন্ট বক্সে কিয়ারার ‘প্রেমিক’ সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সম্পর্কে জানতে আগ্রহী। যদিও কিয়ারা এবং সিদ্ধান্তের সম্পর্কে এখনও পর্যন্ত সিলমোহর পড়েনি, অনেকেই এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

আরও পড়ুন : 'আমরা কিন্তু আমাদের বিশ্বকাপ পেয়ে গিয়েছি', কবীরকে বললেন কপিল

তাঁর ভক্তদের এক জন তাঁকে ‘ভাবী’ বলে সম্বোধন করেছেন, আবার আরও এক ভক্তের জিজ্ঞাসা “মালহোত্রা কোথায়?” তৃতীয় জন আবার লিখেছেন, "সিদ্ধার্থ মালহোত্রা আপনি এক জন দুর্দান্ত ফটোগ্রাফার।" চতুর্থ জন কমেন্ট করে লিখেছেন, "বিশ্বের সব চেয়ে সুন্দর যে মেয়েটিকে আমি দেখেছি সে তুমি, তুমি আমার একমাত্র ক্রাশ!”

আরও পড়ুন : ১৮ বছরের দাম্পত্য ভাঙলেন ধনুষ ও ঐশ্বর্যা

এই মুহূর্তে অবশ্য কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে জল্পনা একেবারে তুঙ্গে। তাঁরা আদৌও ডেটিং করছেন কি না, সেই বিষয়ে জানতে সকলেই উৎসাহী। সম্প্রতি নববর্ষ উদযাপনে মালদ্বীপে গিয়েছিলেন এই জুটি। একসঙ্গে নতুন বছরের ছুটি কাটাতে যাওয়ার সময় মুম্বই বিমানবন্দরে তাঁদের ফ্রেমবন্দি করা হয়েছিল।

আরও পড়ুন :  স্ত্রীর ভাষা না কি মাথায় ঢোকে না! টুইঙ্কলকে উদ্দেশ্য করে এ কথা কেন বললেন অক্ষয়?

এই জুটিকে শেষ বার একসঙ্গে দেখা গিয়েছিল 'শেরশাহ' (‘Shehshaah’) ছবিতে, যা দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এই যুগলের অফ-স্ক্রিন রসায়নের দুর্দান্ত প্রতিফলন হয়েছিল পর্দায়, তাঁরা উভয়েই ছবিতে নিজ নিজ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন।

এই মুহূর্তে কিয়ারার 'জুগ জুগ জিয়ো' (Jug Jug Jeeyo) এবং 'ভুল ভুলাইয়া 2' (Bhool Bhulaiyaa 2) প্রায় মুক্তির অপেক্ষায়। অন্য দিকে, সিদ্ধার্থ মালহোত্রাকে 'মিশন মজনু' (Mission Majnu), 'যোধা' (Yodha) এবং 'থ্যাঙ্ক গড' (Thank God) ছবিতে দেখা যাবে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Kiara Advani, Sidharth Malhotra

পরবর্তী খবর