Home /News /entertainment /
Kapil Dev on '83: 'আমরা কিন্তু আমাদের বিশ্বকাপ পেয়ে গিয়েছি', কবীরকে বললেন কপিল

Kapil Dev on '83: 'আমরা কিন্তু আমাদের বিশ্বকাপ পেয়ে গিয়েছি', কবীরকে বললেন কপিল

রিভিউ পেলেও, বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি এই ছবি

রিভিউ পেলেও, বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি এই ছবি

Kapil Dev on '83:সম্প্রতি ছবির পরিচালক কবীর খান সিনেমা হলে ’৮৩-এর প্রদর্শন নিয়ে মুখ খুলেছেন। তাঁর ছবি ’৮৩-এর সিনেমা হলে প্রদর্শনের ব্যাপারে কথা বলার সময় তিনি উল্লেখ করেন বিশ্বকাপজয়ী কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের (Kapil Dev) সঙ্গে তাঁর কথোপকথনের অংশ

আরও পড়ুন...
  • Share this:

#মুম্বই: অনেক দিন ধরে আটকে থাকা বহু চর্চিত ছবি কবীর খান (Kabir Khan) পরিচালিত ’৮৩ ('83 movie) ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। করোনার জন্য অনেক দিন ধরেই এই ছবির মুক্তি আটকে ছিল। কিন্তু সিনেমা হলে রিলিজ করার পরও এই ছবির উপরে আবার পড়েছে অতিমারি পরিস্থিতির প্রভাব। দর্শক ও সমালোচকদের কাছে ’৮৩ ফিল্ম ভাল রিভিউ পেলেও, বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি এই ছবি। সম্প্রতি ছবির পরিচালক কবীর খান সিনেমা হলে ’৮৩-এর প্রদর্শন নিয়ে মুখ খুলেছেন। তাঁর ছবি ’৮৩-এর সিনেমা হলে প্রদর্শনের ব্যাপারে কথা বলার সময় তিনি উল্লেখ করেন বিশ্বকাপজয়ী কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের (Kapil Dev) সঙ্গে তাঁর কথোপকথনের অংশ।

আরও পড়ুন : দেব আনন্দের জন্মশতবার্ষিকীতে তাঁর উপর বিশেষ ক্যালেন্ডার প্রকাশিত হল এক দল গাইডের হাতে

একটি সাক্ষাৎকারে কবীর খান জানিয়েছেন, তাঁরা অনেকদিন ধরেই ’৮৩ ছবিটি সিনেমা হলে রিলিজ করার জন্য সঠিক সময়ের অপেক্ষা করে বসেছিলেন। সেই সময় করোনার প্রভাবের জন্য সিনেমা হলে তাঁদের ফিল্ম রিলিজ না-করা গেলেও তাঁরা কোনও স্ট্রিমিং প্ল্যাটফর্মে তাঁদের ফিল্ম রিলিজ করাননি, কারণ তাঁরা সব সময় চেয়েছেন ৮৩ ফিল্ম বড় পর্দায় রিলিজ করাতে। অতিমারির অবস্থা একটু ভাল হলে তাঁদের ফিল্ম সিনেমা হলে রিলিজ করলেও, বক্স অফিসে তেমন ভালো ফল হয়নি, যতটা তাঁরা আশা করেছিলেন। এই বিষয়ে কবীর খান আরও বলেন, “এর জন্য আমরা খুবই মর্মাহত, কারণ বহু দিন অপেক্ষার পরে যখন ’৮৩ ফিল্ম সিনেমা হলে রিলিজ করা হল, তখন আবার এর উপর পড়ল করোনার প্রভাব। বিভিন্ন রাজ্যে আবার লকডাউন, সিনেমা হল বন্ধ, সিনেমা হলে কম সংখ্যক দর্শক ইতাদি বিভিন্ন কারণে ছবিটি বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেনি।”

আরও পড়ুন : ১৮ বছরের দাম্পত্য ভাঙলেন ধনুষ ও ঐশ্বর্যা

পরিচালক কবীর খান জানিয়েছেন, “দিল্লিতে শাটডাউনের চতুর্থ দিনে কপিল স্যার আমাকে বলেন যে, কবীর আমরা কিন্তু আমাদের বিশ্বকাপ পেয়ে গিয়েছি। এই ফিল্মটা তোমার কাছে তোমার বিশ্বকাপ। আমরা যখন বিশ্বকাপ জিতেছিলাম, তখন কিন্তু আমরা টাকার বদলে অনেক সম্মান পেয়েছিলাম। সেই সম্মানের জন্যই কিন্তু তুমি এই ফিল্মটি তৈরি করেছ। এর পর কপিল স্যার আমাকে বলেন যে, টাকার কথা ভুলে যাও, এর বদলে যে পজিটিভিটিটা এসেছে, সে দিকে ফোকাস করে এগিয়ে যাও।”

আরও পড়ুন :  স্ত্রীর ভাষা না কি মাথায় ঢোকে না! টুইঙ্কলকে উদ্দেশ্য করে এ কথা কেন বললেন অক্ষয়?

’৮৩ ফিল্ম রিলিজ করে ২০২১ সালের ডিসেম্বর মাসে। এটি দেশে প্রায় ১০০ কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হয়েছে। কবীর খান জানিয়েছেন যে, আন্তর্জাতিক বাজারে ’৮৩ ফিল্ম পার করেছে ২০০ কোটির গণ্ডি।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: 83 movie, Kapil Dev

পরবর্তী খবর