Home /News /entertainment /
Akshay Kumar on Twinkle Khanna : স্ত্রীর ভাষা না কি মাথায় ঢোকে না! টুইঙ্কলকে উদ্দেশ্য করে এ কথা কেন বললেন অক্ষয়?

Akshay Kumar on Twinkle Khanna : স্ত্রীর ভাষা না কি মাথায় ঢোকে না! টুইঙ্কলকে উদ্দেশ্য করে এ কথা কেন বললেন অক্ষয়?

Akshay Kumar and Twinkle Khanna, photo courtesy-facebook

Akshay Kumar and Twinkle Khanna, photo courtesy-facebook

Akshay Kumar on Twinkle Khanna : লেখিকা স্ত্রীকে নিয়ে মজা করতেও ছাড়েননি নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি বিয়ের একুশ বছর পূর্ণ হল অক্ষয় কুমার (Akshay Kumar) ও টুইঙ্কল খান্নার (Twinkle Khanna)। সেই আনন্দ উদযাপন করতে রণথম্বর জাতীয় উদ্যানে ছুটি কাটাচ্ছেন সপরিবারে। সেখান থেকেই মেয়ে নিতারাকে (Nitara) নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়। মেয়েকে নিয়ে কয়েকটি গরুকে খাওয়াতে দেখা যাচ্ছে নায়ককে। ভিডিওতে দেখা যাচ্ছে যে নিতারাকে গরুদের খাওয়াতে উৎসাহিত করছেন অক্ষয়। যদিও ছোট্ট নিতারা ভয় পেয়ে সরে যাচ্ছে। অভিনেতা হলুদ হুডি ও কালো ট্রাউজার পরে আছেন। তার মধ্যেই ভক্তরা তাঁর সাদা দাড়ি লক্ষ্য করেছেন। বোঝাই যাচ্ছে একদমই ছুটির মুডে আছেন অক্ষয়। তাই তাঁকে কেমন দেখতে লাগছে সেই নিয়ে আদৌ চিন্তিত নন তিনি। তাঁর মেয়ে পিচ রঙের সোয়েটস্যুট পরেছিল। অক্ষয়ের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি সূর্যবংশীর (Sooryavanshi) মেরে ইয়ারা (Mere Yaara) গানটি ভিডিওটির পটভূমিতে বাজানো হয়েছে।

আরও পড়ুন : ১৮ বছরের দাম্পত্য ভাঙলেন ধনুষ ও ঐশ্বর্যা

ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে অক্ষয় একটি ছোট্ট নোট লেখেন। তিনি বলেন যে মাটির সুগন্ধ, মিষ্টি বাতাস, গরুকে খাওয়ানো এই সব ছোট ছোট আনন্দ ছেলে মেয়েদের সঙ্গে ভাগ করে নেওয়ার মধ্যে একটা মজা আছে। এগুলো ছেলে মেয়েদের অনুভব করাতে পেরে তিনি খুশি। যদি নিতারা কাল জঙ্গলে বাঘ দেখে তাহলেই ষোল কলা পূর্ণ হবে বলে জানিয়েছেন অক্ষয়।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আরও পড়ুন : 'আজ প্রথম দেখা হলে কথাই বলতাম না', অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের পোস্ট দেখে হাসির রোল নেট দুনিয়ায়

বোঝাই যাচ্ছে তাঁর ছবি বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করলেও নিজের পরিবার নিয়ে মাটির খুব কাছেই থাকতে ভালোবাসেন অক্ষয় কুমার। তবে নিজের লেখিকা স্ত্রীকে নিয়ে মজা করতেও ছাড়েননি নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। অনেকেই জানেন যে টুইঙ্কল অর্থাৎ অক্ষয়ের স্ত্রী বেশ কয়েক বছর ধরেই লেখালেখি করছেন  এবং তার জন্য যথেষ্ট নামও করেছেন। টুইঙ্কলের লেখা ‘মিসেস ফানিবোনস’ ব্লগ বেশ জনপ্রিয় হয়েছে সাহিত্য মহলে। অনেকেই অকুণ্ঠ প্রশংসা করেছেন টুইঙ্কলের পরিমিত রসবোধের। যদিও অক্ষয় বলেছেন যে টুইঙ্কলের লেখা বুঝতে তাঁর অসুবিধা হয়। তাই তিনি স্ত্রীর লেখা কলামে খুব একটা মন্তব্য করেন না। যদিও মিসেস ফানিবোনস যখন লেখেন যে সুখ একটা সাধনা নয় এটা একটা দুর্ঘটনা, এই কথা বেশ মনে ধরেছে অক্ষয়ের। তিনি বলেছেন যে এই চিন্তাধারা অত্যন্ত গভীর এবং সত্যি।

টুইঙ্কল এর আগে তিনটে বই লিখেছেন। তিনি একজন প্রযোজকও।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Akshay Kumar, Twinkle Khanna

পরবর্তী খবর