Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

Katrina Kaif Vicky Kaushal wedding : ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

Katrina Kaif Vicky Kaushal wedding : ৭ ডিসেম্বর থেকে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বসেছে বিয়ের আসর। হয়ে গিয়েছে সঙ্গীত, মেহেন্দি ও গায়ে হলুদের অনুষ্ঠান। কিন্তু বাকি এখনও বিয়ে।

  • Share this:

    #মুম্বই: বিবাহিত হিসেবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে দেখার জন্য তাদের অনুরাগীরা অধীর অপেক্ষা করে রয়েছেন। বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধছেন তারকা জুটি (Katrina Kaif Vicky Kaushal wedding)। কিন্তু তারা নাকি ইতিমধ্যেই বিবাহিত। উইকিপিডিয়া অন্তত তেমনি বলছে। উইকিপিডিয়াতে ভিকি বা ক্যাটরিনাকে ইতিমধ্যে পরস্পরের স্বামী-স্ত্রী হিসেবে ঘোষণা করা হয়ে গিয়েছে। ৭ ডিসেম্বর থেকে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বসেছে বিয়ের আসর। হয়ে গিয়েছে সঙ্গীত, মেহেন্দি ও গায়ে হলুদের অনুষ্ঠান। কিন্তু বাকি এখনও বিয়ে।

    কিন্তু বিয়ের আগেই বিবাহিত বলে ঘোষিত হয়ে গিয়েছেন ক্যাটরিনা ও ভিকি (Katrina Kaif Vicky Kaushal wedding)। ইতিমধ্যেই রাজস্থানের রাজবাড়িতে এসে পড়েছেন অতিথিরা। বিয়ের দিন অর্থাৎ বৃহস্পতিবার আরও অতিথি আসবেন। তবে বিয়ের অনুষ্ঠানে রয়েছে কড়া বিধিনিষেধ। কোভিড বিধি মাথায় রেখে প্রত্যেক অতিথি আসছেন করোনা নেগেটিভ রিপোর্ট ও ভ্যাকসিনের সার্টিফিকেট নিয়ে। অন্যথায় প্রবেশ করা যাবে না বিয়ের আসরে। কোভিডের জন্যই ঘনিষ্ঠ আত্মীয়, পরিজন ও বন্ধুরাই কেবল নিমন্ত্রিত।

    আরও পড়ুন - আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি? তারকা জুটির বার্ষিক আয় কেমন

    একটি বারকোড স্ক্যান করে তবেই অতিথিরা প্রবেশ করতে পারছেন। এছাড়াও রয়েছে আরও কয়েকটি শর্ত।যেমন বিয়ের অনুষ্ঠানে কারা এসেছেন তা বাইরে প্রকাশ করা যাবে না। কোনও ছবি তোলা যাবে না। ওয়েডিং ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না। তবে পুরো বলিউডের জন্য পরে মুম্বইতে একটি রিসেপশনের আয়োজন করবেন ক্যাটরিনা ও ভিকি।

    আরও পড়ুন - কেন ভিকির সঙ্গে সম্পর্কের কথা এতদিন গোপন রাখলেন ক্যাটরিনা? আসল কারণ প্রকাশ্যে

    দীপাবলিতে বাগদান সেরেছিলেন ভি-ক্যাট। পরিচালক কবীর খানের বাড়িতে আংটি বদল করেছিলেন তাঁরা। ঘনিষ্ঠ আত্মীয়রাই কেবল উপস্থিত ছিলেন। অন্যদিকে বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) পরের প্ল্যানিংও প্রায় ঠিক দুজনের। জানা যাচ্ছে, জুহুর এক বহুতলে বিলাসবহুল নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন হবু দম্পতি। সেই নতুন বাসস্থানের ইন্টেরিয়র দেখছেন ক্যাটরিনা কাইফ। এই গ্র্যান্ড ওয়েডিং এর দায়িত্বে রয়েছে একাধিক ইভেন্ট কোম্পানি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর