Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : কেন ভিকির সঙ্গে সম্পর্কের কথা এতদিন গোপন রাখলেন ক্যাটরিনা? আসল কারণ প্রকাশ্যে

Katrina Kaif Vicky Kaushal wedding : কেন ভিকির সঙ্গে সম্পর্কের কথা এতদিন গোপন রাখলেন ক্যাটরিনা? আসল কারণ প্রকাশ্যে

কেন ভিকির সঙ্গে সম্পর্কের কথা এতদিন গোপন রাখলেন ক্যাটরিনা? আসল কারণ প্রকাশ্যে

কেন ভিকির সঙ্গে সম্পর্কের কথা এতদিন গোপন রাখলেন ক্যাটরিনা? আসল কারণ প্রকাশ্যে

Katrina Kaif Vicky Kaushal wedding : বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়ছেন তারকা জুটি। কিন্তু বিয়ে নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন দুজনে।

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে সরগরম বলিউড। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়ছেন তারকা জুটি (Katrina Kaif Vicky Kaushal wedding)। কিন্তু বিয়ে নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন দুজনে। সম্পর্ক নিয়েও খোলাখুলি কখনোই কথা বলেননি ক্যাটরিনা বা ভিকি। কিন্তু কেন এতদিন সম্পর্ক গোপন রেখেছিলেন তাঁরা? এই নিয়ে নিজের কৌতুহল তুঙ্গে।

    ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে যাওয়ার আগেই ক্যাটরিনা এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন। ক্যাটরিনা বলেছিলেন, "যতদিন না বিয়ে হচ্ছে ততদিন আমি সিঙ্গল। আমি বলেছিলাম না! তাই নিজের মন্তব্যের স্বপক্ষে সব সময়ে থাকতে হয়। আমি অবিবাহিত, আর ততদিন আমি সিঙ্গল।" কবে বিয়ে করছেন, এই প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেছিলেন, "যখন ঈশ্বর চাইবেন। আমার মনে হয়, এগুলো নিয়ে ভাবা বন্ধ করা উচিত। ঈশ্বর যা ঠিক করেছেন বা ভাগ্যে যা আছে সেটাই হবে। ঈশ্বরের উপরে শুধু বিশ্বাস রাখতে হবে।"

    আরও পড়ুন - আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি? তারকা জুটির বার্ষিক আয় কেমন

    ক্যাটরিনা প্রথম থেকেই ঠিক করে রেখেছিলেন, বিয়ের আগে সম্পর্কের কথা প্রকাশ্যে আনবেন না। আর বাস্তবেও তাই করলেন। অবশেষে আগামীকাল থেকে ক্য়াটরিনা ও ভিকিকে স্বামী-স্ত্রী বলে সম্বোধন করা হবে (Katrina Kaif Vicky Kaushal wedding)। প্রসঙ্গত এই মুহূর্তে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে তুমুল হইচই দুজনের বিয়ে নিয়ে। ইতিমধ্য়েই হয়ে গিয়েছে সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান। আজ ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। জানা যায়, দীপাবলিতেই আংটি বদল করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। সেখানে উপস্থিত ছিলেন শুধু দুজনের পরিবার। আগামিকাল সাতপাকে বাঁধা পড়ছেন দুজনে (Katrina Kaif Vicky Kaushal wedding)। বিয়ের অনুষ্ঠানে পাপারাজ্জিদের এড়াতে রয়েছে একাধিক বিধিনিষেধ।

    আরও পড়ুন - বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা

    উল্লেখ্য, কাজের দিক থেকে আগামীতে কাজের দিক থেকে ক্যাটরিনার হাতে রয়েছে বেশ কিছু ছবি। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল সূর্যবংশী। এর পরে তাঁকে দেখা যাবে ফোন ভূত নামে একটি ছবিতে যেখানে অভিনয় করছেন ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। এর পরে সলমন খানের সঙ্গে টাইগার ৩-এর শ্যুটিং বাকি রয়েছে। ভিকির শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল সর্দার উধাম। এরপরে স্যাম মানেকশয়ের বায়োপিকে দেখা যাবে ভিকিকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal, Vicky Kaushal and Katrina Kaif Wedding

    পরবর্তী খবর