Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনার সঙ্গীতে অংশ নিয়েছিলেন শুধু মহিলারা! কেন এমন আয়োজন করলেন ভিকির মা

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনার সঙ্গীতে অংশ নিয়েছিলেন শুধু মহিলারা! কেন এমন আয়োজন করলেন ভিকির মা

শুধু মহিলাদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভিকির মা!

শুধু মহিলাদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভিকির মা!

Katrina Kaif Vicky Kaushal wedding : সঙ্গীত অনুষ্ঠানে ছিল বিশেষ চমক। ভিকি পঞ্জাবি পরিবারের আর তাই সঙ্গীত অনুষ্ঠানের প্লেলিস্টে ছিল পঞ্জাবি গান।

  • Share this:

    #মুম্বই: আজ বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়ছেন বলিউড তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding)। বিয়ের আগে সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদ সহ বেশ কিছু অনুষ্ঠানের আয়োজন ছিল রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায়। দুই পরিবারের সদস্য ও আত্মীয়রা এখানেই রয়েছেন। পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, সঙ্গীত অনুষ্ঠানে ছিল বিশেষ চমক। ভিকি পঞ্জাবি পরিবারের আর তাই সঙ্গীত অনুষ্ঠানের প্লেলিস্টে ছিল পঞ্জাবি গান।

    বলিউডের পঞ্জাবি গানের পাশাপাশি, ট্রাডিশনাল পঞ্জাবি গানও চলেছে ক্যাটরিনার সঙ্গীতে (Katrina Kaif Vicky Kaushal Sangeet)। এমনকি ফোর্ট বারওয়ার যাওয়ার পথে বিমানবন্দরে পাপারাজ্জিদের চোখ এড়াননি বর্ষীয়ান পঞ্জাবি গায়ক গুরদাস মান ও তাঁর স্ত্রী মনজিৎ মান। ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের খুব ঘনিষ্ঠ বন্ধু গুরদাস মান। তাই তিনি এই রাজকীয় বিয়ের বিশেষ অতিথি বলেই জানিয়েছেন পাপারাজ্জিরা। তবে অতিথি হিসেবে এলেও তিনি গানও গেয়েছেন।

    আরও পড়ুন - ভি-ক্যাট বিয়ের পিঁড়িতে বসছেন আগামিকাল! তার আগেই 'বিবাহিত' তকমা পেয়ে গেলেন তারকা জুটি

    তবে এর মধ্যেই ভিকির মা একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন, যেখানে শুধু মহিলারাই অংশ নিয়েছিলেন। মঙ্গলবার এই অনুষ্ঠানের আয়োজন নেওয়া হয় বলে জানা গিয়েছে। পঞ্জাবি রীতি অনুসারে ভিকির মা বীণা কৌশল এই অনুষ্ঠানের আয়োজন করতে চেয়েছিলেন যেখানে শুধু মহিলারাই অংশ নিতে পারবেন। আর তাই আলাদা করে লেডিজ সঙ্গীত সেরেমনি আয়োজন করা হয়। পঞ্জাবি রীতি মেনে মহিলা ঢোল বাদক, শিল্পীরা ছিলেন। বিয়ে নিয়ে তাঁরা বিভিন্ন গান বাজনা করেছেন। জানা যাচ্ছে, ক্যাটরিনাও নাকি আনন্দের সঙ্গে ঢোলের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচেছেন।

    আরও পড়ুন - আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি? তারকা জুটির বার্ষিক আয় কেমন

    এছাড়া মহিলা পুরুষ নির্বিশেষেও একটি সঙ্গীত অনুষ্ঠান হয়। দুই পরিবারের সদস্যরাই ছিলেন এখানে। জানা যাচ্ছে, ক্যাটরিনার ছবির জনপ্রিয় গান 'তেরি ওর'-এ তারকা জুটি একসঙ্গে নেচেছেন। সব মিলিয়ে হই হই করে কাটছে বিয়ে অনুষ্ঠান। দুই পরিবারেই এখন উৎসবের আমেজ। আজ বিয়ের পিঁড়িতে বসছেন দুজনে (Katrina Kaif Vicky Kaushal wedding)। যদিও বিয়ের আগেই উইকিপিডিয়াতে দুজনকে স্বামী-স্ত্রী হিসেবে ঘোষণা করা হয়ে গিয়েছে। সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে ছিলেন ভিকি ও ক্যাটরিনা। কিন্তু সমস্ত জল্পনা সত্যি করে আজ বিয়ের করছেন বলিউডের এই তারকা জুটি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal

    পরবর্তী খবর