• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KARISMA KAPOOR WAS TAKEN OFF GUARD AT THE SUGGESTION BY ANURAG BASU THAT ALIA BHATT SHOULD BE COUNTED AS A KAPOOR TC ARC

Karisma Kapoor : পরিবারে সদস্য তালিকায় আলিয়ার নাম আসতেই চুপ থাকার ইঙ্গিত ! করিশ্মার আচরণে রহস্য

করিশ্মা কাপুর, ফাইল ছবি

আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) রিলেশনশিপ নিয়ে বলিউডে বহুদিন ধরে জলঘোলা চলেছে।

  • Share this:

#মুম্বই: আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) রিলেশনশিপ নিয়ে বলিউডে বহুদিন ধরে জলঘোলা চলেছে। তাঁদের সম্পর্ক নিয়ে নির্দিষ্ট করে কিছু জানা যায়নি কখনই। সবই অনুমান নয়তো শোনা কথা। তবে সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) মঞ্চে অভিনেত্রী করিশ্মা কাপুরের (Karisma Kapoor) অভিব্যক্তিতে উঠে এল একটি নির্দিষ্ট ইঙ্গিত। অনেকেই মনে করছেন খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া-রণবীর।

সম্প্রতি, করিশ্মা কাপুর সুপার ডান্সার ৪-এ শিল্পা শেট্টির (Shilpa Shetty) জায়গায় বিচারকে আসনে বসেছিলেন। সেই মঞ্চে এক শিশু শিল্পী করিশ্মাকে জিজ্ঞাসা করে তাঁর পরিবার কতজন অভিনয়ের সঙ্গে যুক্ত? সেই প্রশ্নের জবাব দিতে গিয়ে করিশ্মা এক এক করে তাঁর পরিবারের সদস্যদের নাম বলতে শুরু করেন। সেই সময় তাঁর পাশে বিচারকের আসনে বসে অনুরাগ বসু (Anurag Basu) মসকরা করে বলেন, “আপনার পরিবারের সদস্যদের তালিকায় আলিয়াকেও যুক্ত করতে পারেন ৷ ”

এই পুরো ঘটনার একটি ভিটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, করিশ্মা বলছেন, তাঁর পরিবারের অনেকেই রয়েছেন যাঁরা অভিনয়ের সঙ্গে যুক্ত। এই ভাবে তিনি একে একে তাঁর ফ্যামিলি ট্রি তুলে ধরেছেন। উঠে এসেছে তাঁর প্রপিতামহ পৃথ্বীরাজ কাপুর (Prithviraj Kapoor), ঠাকুরদা রাজ কাপুর (Raj Kapoor), শাম্মি কাপুর (Shammi Kapoor), শশী কাপুরের (Shashi Kapoor) নাম। এই তালিকায় ছিল তাঁদের স্ত্রীদের নামও, যেমন গীতা বালি (Geeta Bali), জেনিফার কাপুর (Jennifer Kapoor)।

এর পরেই করিশ্মা নিজের বাবা রণধীর কাপুর (Randhir Kapoor), কাকা ঋষি কাপুর (Rishi Kapoor), রাজীব কাপুর (Rajiv Kapoor), মা ববিতা কাপুর (Babita Kapoor), কাকি নীতু কাপুর (Neetu Kapoor)-এর নাম বলেন । এরপর নিজের সঙ্গে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), রণবীর কাপুর, আরমান জৈন (Armaan Jain) ও আদর জৈন (Aadar Jain)-এর নাম তিনি বলেন। এরপরেই করিশ্মার পাশের আসনে বসা পরিচালক অনুরাগ বসু আলিয়া ভাটকেও ওই তালিকায় যুক্ত করতে বলেন, তখন অভিনেত্রী মুচকি হেসে এই কথায় প্রতিক্রিয়া না দেওয়ার ইঙ্গিত দিলেন।

গত বছর থেকে রণবীর কাপুরের বিয়ের কথা চলছে। এক সাক্ষাৎকারে, রণবীর বলেছিলেন অতিমারি না হলে এতদিনে তিনি গাঁটছড়া বাঁধতেন। তবে খুব তাড়াতাড়ি তিনি বিয়ে করার সিদ্ধান্ত নেবেন। শোনা গিয়েছে আলিয়া-রণবীর মুম্বইয়ে নিজেদের জন্যে একটি আলাদা বাড়িও কিনে ফেলেছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: