Home /News /entertainment /

Kareena Kapoor Health Update: করোনা আক্রান্ত করিনা কাপুর কেমন আছেন? 'সেজেগুজে' নিজেই দিলেন আপডেট!

Kareena Kapoor Health Update: করোনা আক্রান্ত করিনা কাপুর কেমন আছেন? 'সেজেগুজে' নিজেই দিলেন আপডেট!

Kareena Kapoor Health Update

Kareena Kapoor Health Update

করিনার পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রায় বাজিমাত করে ফেলেছেন নায়িকা (Kareena Kapoor Health Update)।

  • Share this:

    #মুম্বই: বৃহস্পতিবার ১২ দিন হল করোনাভাইরাসে আক্রান্ত করিনা কাপুর খান (Kareena Kapoor)। এদিন নিজেই ইনস্টাগ্রামের স্টোরিতে নায়িকা শেয়ার করেছেন তাঁর শারীরিক অবস্থার কথা (Kareena Kapoor Health Update)। পায়জামা পরে ঘরোয়া পোশাকের সঙ্গে লাল লিপস্টিকে ঠোঁট রাঙিয়ে তুলেছেন নায়িকা (Kareena Kapoor Health Update)। প্রথম পোস্টে নায়িকা লিখেছেন, 'আমি এখনও এটা বোঝার চেষ্টা করছি যে আমরা কি এখনও করোনার সময়েই রয়েছি না নেই... যাইহোক, ১২ তম দিন... আর দুদিন বাকি... সবাই সাবধানে থাকুন'। তার পর ফের নিজের পাউট করা ঠোঁটের ছবি শেয়ার করে করিনা লিখেছেন, 'পায়জামা, লিপস্টিক ও পাউট... দারুণ কম্বিনেশন... ট্রাই করুন'। (Kareena Kapoor Health Update)

    করিনার পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রায় বাজিমাত করে ফেলেছেন নায়িকা (Kareena Kapoor Health Update)। ১২ দিনের মধ্যে তিনি যে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন, সে কথাই জানান দিচ্ছে তাঁর পোস্ট। তার উপর নিজেই কোয়ারিন্টিনে থাকার সময়ে সেজেগুজে এমন ইতিবাচক মেজাজে থাকার ছবি দিয়ে ভক্তদের নিজের শারীরিক অবস্থারও খোঁজ দিয়েছেন তিনি। গত সপ্তাহে করণ জোহরের বাড়ি থেকে ফিরে করিনা কাপুর ও তাঁর কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু করোনায় আক্রান্ত হন। তালিকায় রয়েছেন অমৃতা অরোরা, সীমা খান ও মহীপ কাপুর। করণ অবশ্য করোনা নেগেটিভ।

    . . . .

    আরও পড়ুন: করোনা আক্রান্ত করিনা ঘরবন্দি, তৈমুরের জন্মদিন উপলক্ষে দারুণ সারপ্রাইজ দিলেন!

    গত সপ্তাহের সোমবার নিজেই করিনা সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেছিলেন। সেই থেকে বাড়িতে একেবারেই চারদেওয়ালে বন্দি রয়েছেন করিনা। বড় ছেলে তৈমুরের জন্মদিন ছিল ২০ ডিসেম্বর। সেদিনও তিনি সোশ্যাল মিডিয়ায় তৈমুরের প্রথম হাঁটার ভিডিও পোস্ট করে উদযাপন করেছিলেন। আপাতত তিনি দিন গুনছেন পরিবারের সঙ্গে মিলিত হওয়ার। ১৪ দিন পর সাধারণত কোয়ারিন্টিনের সময়কাল। তার পরেই ফের পরীক্ষা করাবেন করিনা।

    আরও পড়ুন: মারাত্মক ছোঁয়াচে ওমিক্রন, কাপড়ের মাস্ক কোনও কাজে লাগবে না! দাবি বিশেষজ্ঞের

    হিসেব মতো শনিবার করিনার কোয়ারিন্টিন শেষ হচ্ছে। তার পরেই জানা যাবে করিনার করোনা পরিস্থিতি। এ বছরের ২১ ফেব্রুয়ারি নিজেদের দ্বিতীয় পুত্রসন্তান জেহর জন্ম হয়। তৈমুর তাঁদের বড় ছেলে। কাজের দিক থেকে করিনাকে শেষ দেখা গিয়েছে আংরেজি িমডিয়াম ছবিতে। আগামীতে তাঁকে দেখা যাবে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে। সামনের বছর শুরুতেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor, Kareena Kapoor Covid Positive, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর