• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • John Abraham: লুকিয়ে ভিডিও করছিল ভক্ত ! ফোন কেড়ে নিলেন জন আব্রাহাম ! তারপর... ভাইরাল ভিডিও

John Abraham: লুকিয়ে ভিডিও করছিল ভক্ত ! ফোন কেড়ে নিলেন জন আব্রাহাম ! তারপর... ভাইরাল ভিডিও

John Abraham

John Abraham

John Abraham: ভক্তের ফোন কেড়ে নিয়ে যা করলেন জন আব্রাহাম, তা অবাক করবে আপনাকে ! সলমন খান এমন ব্যবহারের কথা ভাবতেও পারেন না! দেখুন ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  জন আব্রাহাম (John Abraham)। বলিউডের জনপ্রিয় অভিনেতা। সলমন খান, শাহরুখ খান বা অক্ষয় কুমাররা সিনেমার যেদিকে হাঁটেন, জন ঠিক তাঁর উল্টো পথে হাঁটেন। জনের সব সময় একটা ফ্যানবেস রয়েছে। আলাদা জনপ্রিয়তা রয়েছে। সলমন খান যতই জামা ছিঁড়ে বডি দেখান না কেন! জন  (John Abraham)সামনে দাঁড়ালে বডি নিয়ে আর কারও কথা চলে না। সিক্স প্যাক থেকে শুরু করে শরীরী আবেদনে ভরপুর জন আব্রাহাম।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল (viral video)  হয়েছে। সেই ভিডিও দেখার পর জনের ভক্ত সংখ্যা কয়েক লক্ষ গুন বেড়ে গিয়েছে। মনের মানুষ, ভালো মানুষ, মাটির মানুষের মতো নাম পেয়েছেন তিনি।

    তা কি আছে সেই ভিডিওতে ! সম্প্রতি জন  (John Abraham)মর্নি ওয়াকে বেড়িয়েছিলেন। সঙ্গে জনের বন্ধুও ছিলেন। রাস্তায় হেঁটে যাচ্ছেন জন আব্রাহাম। হঠাৎ বাইকে করে জনের দুই ভক্ত এসে পড়ে। তারা ঠিক জনের আগে আগে যেতে থাকে বাইক নিয়ে। বাইকের পিছনে বসে থাকা যুবক লুকিয়ে ভিডিও করতে থাকে জনের। যা বুঝে যান জন।

      আরও পড়ুন: পোষ্যের সঙ্গে খেলছে 'ভুতুড়ে কুকুর' ! ভয়ঙ্কর ভূতের ভিডিও ভাইরাল

    এর পর একটু জোড়ে হেঁটে এসে বাইকে থাকা ভক্তর থেকে কেড়ে নেন ফোন। প্রথমে তাঁর ভক্ত তো একেবারে চমকে যায়। তবে এর পর জন যা করলেন তা সত্যিই অবাক করা।

    জন  (John Abraham)ফোনটা হাতে নিয়ে নিজেই বলতে থাকেন "হায়, আমি জন আব্রাহাম। যারা এই ভিডিওটা করছিল তারা আমার বন্ধু। কেমন আছো তোমরা সবাই।" এর পর জন ওই দুই বাইক আরোহীকেও ভিডিওতে নেন। তারপর ফোন ফিরিয়ে দিয়ে হাঁটতে শুরু করেন তিনি। এই ভিডিও দেখে গোটা নেটিজেনরা খুশি। সকলেই প্রশংসায় মেতেছেন জনের।

     আরও পড়ুন: স্টেজে মাথা ঠুকে প্রণাম! ২২ মাস পর দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং! দেখুন ভিডিও

    সামনেই মুক্তি পাবে জন (John Abraham) আব্রাহাম অভিনীত ছবি 'সত্যমেব জয়তে ২'। এই ছবিতে এবার তাঁকে তিনটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বাবা এবং দুই যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন জন নিজেই। ২৬ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। তার আগে জনের এই ভাইরাল ভিডিও মন ছুঁয়ে গেল নেটিজেনদের। তবে এই ফোন যদি সলমন খানের হাতে পড়তো, তবে আর রক্ষে ছিল না!

    Published by:Piya Banerjee
    First published: