• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Ghost Video: পোষ্যের সঙ্গে খেলছে 'ভুতুড়ে কুকুর' ! ভয়ঙ্কর ভূতের ভিডিও ভাইরাল

Viral Ghost Video: পোষ্যের সঙ্গে খেলছে 'ভুতুড়ে কুকুর' ! ভয়ঙ্কর ভূতের ভিডিও ভাইরাল

viral video

viral video

Viral Ghost Video: ভিডিও দেখলে ভয় পেয়ে যাবেন ! কে বলে ভূত নেই? নিজেই দেখে নিন ভিডিওতে...

  • Share this:

    #মেলবোর্ন:  ভূত বলে কি সত্যিই কিছু আছে? নাকি সবটাই মানুষের কল্পনা! এর সঠিক উত্তর আজও জানা নেই কারও (Viral Ghost Video)। বলা হয় জীব জন্তুরা নাকি ভূত দেখতে পায়। আত্মা সামনে এলে ওরা বুঝতে পারে! যদিও এ কথারও কোনও সম্মত যুক্তি নেই! তবুও এমনটাই ধারণা মানুষের। তবে মেলবোর্নে ঘটে যাওয়া একটি ঘটনায় রীতিমতো চমকে উঠেছে বিশ্ব।

    মেলবোর্নের বাসিন্দা জেক। তাঁর বাড়িতে একটো পোষ্য কুকুর রয়েছে যার নাম রাইডার(Viral Ghost Video)। জেকের গোটা বাড়ি উঁচু পাঁচিল দিয়ে ঘেরা। যাতে বাইরের কোনও কুকুর বা জীবজন্তু ঢুকে পড়তে না পারে।

    রাতে সিগারেট খাবেন বলে ঘরের বাইরে বাগানে আসেন জেক। সঙ্গে রাইডারও বেরিয়ে পড়ে। বাগানে ঘুরতে থাকে রাইডার। এর পরেই চমকে দেওয়ার মতো ঘটনা ঘটে যায়। জেক দেখেন রাইডার একা একাই ছোটাছোটি করছে। দেখে মনে হচ্ছে তার মতোই কোনও কুকুরের সঙ্গে খেলছে রাইডার(Viral Ghost Video)। সাধারণত এমন কখনই করে না রাইডার। জেকের সন্দেহ হয়।

     আরও পড়ুন: স্টেজে মাথা ঠুকে প্রণাম! ২২ মাস পর দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং! দেখুন ভিডিও

    সে ভাবে নিশ্চয় বাইরে থেকে কিছু ঢুকে পড়েছে। জেক সামনে গিয়ে দেখেন একা একাই খেলছে রাইডার। এবার জেকের মনে অন্য ভাবনা আসে। তাঁর গোটা বাড়িতে সিসিটিভি লাগানো। রাইডারকে বাইরে রেখেই ঘরে গিয়ে সিসিটিভি ফুটেজ(Viral Ghost Video) দেখতে শুরু করেন জেক। যা দেখে তিনি চমকে যান।

     আরও পড়ুন: এত টাকা! গায়িকার মাথায় ঢালা হচ্ছে বালতি বালতি টাকা ! দেখুন ভিডিও

    অবিকল কুকুরের অবয়ব। খালি চোখে দেখার উপায় নেই! রাইডারের সঙ্গে খেলছে সেই কুকুরটি। অনেকক্ষণ দেখার পর জেক বুঝতে পারেন এটি জীবিত কুকুর নয়। কোনও মৃত কুকুরের আত্মা। যে তাঁর পোষ্যর সঙ্গে খেলছে। ভয়ে হাত পা ঠাণ্ডা হয়ে আসে জেকের। নিজের চোখকেই তিনি বিশ্বাস করতে পারছিলেন না(Viral Ghost Video)।

     আরও পড়ুন: প্রিয়জনের আত্মা নিতে এসেছে ! কথা বলছে ! নিজে চোখে দেখলেন নার্স! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    এরপর তিনি সিসিটিভি ফুটেজটি ইউটিউবে শেয়ার করেন। যা দেখে চমকেছে গোটা বিশ্ব। জেক একটি সংবার মাধ্যমকে জানিয়েছেন, 'অবিকল কুকুরের অবয়ব। কিন্তু খালি চোখে দেখা যাচ্ছে না। রাইডারের সঙ্গে খেলছে সে। এর উত্তর আমি খুঁজে পাচ্ছি না।" তবে কি সত্যিই আত্মার অস্তিত্ব আছে? প্রশ্ন উঠেছে গোটা বিশ্বে। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়(Viral Ghost Video)।

    Published by:Piya Banerjee
    First published: