• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: এত টাকা! গায়িকার মাথায় ঢালা হচ্ছে বালতি বালতি টাকা ! দেখুন ভিডিও

Viral Video: এত টাকা! গায়িকার মাথায় ঢালা হচ্ছে বালতি বালতি টাকা ! দেখুন ভিডিও

photo source Instagram

photo source Instagram

Viral Video: গান গাইছেন উর্বশী। কিন্তু সেখানে যা হল তা চমকে দেওয়ার মতো।

  • Share this:

    #গুজরাট: করোনার জন্য দীর্ঘ সময় বন্ধ ছিল জলসা। অর্থাৎ রাত জেগে গানের অনুষ্ঠান। নামি শিল্পীরা বিভিন্ন ক্লাবের উদ্যোগে তাঁদের গানের জাদুতে জমিয়ে তোলেন রাতের জলসা। যদিও এই গানের জলসার সঙ্গে কিন্তু মিল নেই স্টারেদের মাচা অনুষ্ঠানের। সেটা একেবারেই অন্য জিনিস। সিরিয়াল বা সিনেমার হিট চরিত্ররা বিভিন্ন গ্রামে গিয়ে রাতের জলসা করেন। নিজের গান করেন, সিনেমা বা সিরিয়ালের সংলাপ বলেন। এগুলোকেই চলতি ভাষায় মাচা অনুষ্ঠান বলে। এই অনুষ্ঠানে রচনা , প্রসেনজিৎ থেকে শুরু করে দিতিপ্রিয়া সকলেই অংশ নেন (Viral Video)।

    মাঝে মধ্যেই এই মাচা অনুষ্ঠানের নানা ভিডিও ভাইরাল হতেও দেখা যায়। কখনও নায়িকার গান গাওয়া নিয়ে ভিডিও ভাইরাল (Viral Video) হয়। কখনও আবার নাচ নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রামে একটি ভিডিও শোরগোল তৈরি করেছে।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। ভিডিওটি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন ভাইরালভায়ানি। তাঁকে বলিউড সেলেব থেকে শুরু করে নানা ভিডিও (Viral Video) শেয়ার করতে দেখা যায়।

    তা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গুজরাটের জনপ্রিয় ফোক সিঙ্গার উর্বশী একটি মঞ্চে গান গাইছেন। তাঁর গলার জাদুতে মগ্ন মানুষ। উর্বশী গুজরাতের নামকরা শিল্পী। গুজরাটি সঙ্গীতের ঘরানা একেবারেই আলাদা। এবং ক্লাসিকাল সঙ্গীতে অনেক বেশি এগিয়ে সেখান কার শিল্পীরা।

     আরও পড়ুন: প্রিয়জনের আত্মা নিতে এসেছে ! কথা বলছে ! নিজে চোখে দেখলেন নার্স! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    গান গাইছেন উর্বশী। কিন্তু সেখানে যা হল তা চমকে দেওয়ার মতো। এই ধরণের অনুষ্ঠানে অনেককেই শিল্পীকে উদ্দেশ্য করে টাকা ছুড়তে দেখা যায়। এসব ভিডিও আগেও দেখা গিয়েছে। কিন্তু এবারের চমক একেবারে আলাদা। উর্বশীর মাথায় বালতি করে টাকা ঢালা হল। কিছুক্ষণের জন্য গায়িকা নিজেও চমকে যান। তবে এমনটা স্বাভাবিক। টাকা দিয়ে স্নান করানো হয় গায়িকা রীতমতো। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল  (Viral Video)হয়।

    আরও পড়ুন: 'তুমি চলে গেছ, বিশ্বাস হয় না', মৃত্যুর এক বছর পর সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে লিখলেন অপর্ণা সেন !

    জানা গিয়েছে উর্বশী গান গাইতে গিয়ে এই ধরণের টাকা পেলে (Viral Video), তা তিনি পরে যত্ন করে কালেক্ট করেন। এবং সেই টাকা তিনি কোনও গরীব মেয়ের বিয়েতে দান করে দেন। উর্বশীর এই কাজকে প্রশংসা করেছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published: