• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: প্রিয়জনের আত্মা নিতে এসেছে ! কথা বলছে ! নিজে চোখে দেখলেন নার্স! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: প্রিয়জনের আত্মা নিতে এসেছে ! কথা বলছে ! নিজে চোখে দেখলেন নার্স! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

viral video: তবে কি সত্যিই মৃত্যুর পর আত্মার অস্তিত্ব থেকে যায় ! দেখুন ভিডিও

viral video: তবে কি সত্যিই মৃত্যুর পর আত্মার অস্তিত্ব থেকে যায় ! দেখুন ভিডিও

viral video: তবে কি সত্যিই মৃত্যুর পর আত্মার অস্তিত্ব থেকে যায় ! দেখুন ভিডিও

  • Share this:

    #ভাইরাল:  মৃত্যু এবং আত্মা! এই নিয়ে আমাদের মনে অনেক কিছু চলে। অনেক প্রশ্ন ঘোরে। মৃত্যুর পর সত্যিই কি আত্মার অস্তিত্ব থাকে (Viral Video)। আদৌ কি আত্মা বলে কিছু আছে? ওই স্বর্গ নরকের মতো বিষয়টা। সত্যিই আছে না নেই তা নিয়ে সায়েন্সও কোনও ব্যাখ্যা দিতে পারেনি।

    কিছু মানুষ বিশ্বাস করেন আত্মার অস্তিত্বে(nurse shares people experience just before death)। আর অনেকেই এসব বিশ্বাস করেন না। কিছুদিন আগেই কোমায় গিয়েছিলেন এক আমেরিকান মহিলা। যখন ধরে নেওয়া হয়, তিনি মারা গিয়েছেন। ঠিক সে সময় প্রাণ ফিরে আসে শরীরে। এর ডাক্তারি ব্যাখ্যা অবশ্যই রয়েছে। কোমা থেকে শেষ মুহূর্তে বহু মানুষ বেঁচে ফিরেছেন। তবে ওই মহিলা বলেছিলেন, " তিনি বুঝতে পারছিলেন তিনি মারা গিয়েছেন। এবং শরীর থেকে বেরিয়ে চারিদিকে কয়েক সেকেন্ডের জন্য আলো দেখতে পেয়েছিলেন।"

    এই ঘটনার ব্যাখ্যা হিসেবে অনেকেই বলেছেন মৃত্যুর পর কি হতে পারে তা অনুভব করেছেন ওই মহিলা (nurse shares people experience just before death)। আবার অনেকে বলেছেন গোটা বিষয়টাই হ্যালুসিনেশন।

    View this post on Instagram

    A post shared by Julie (@hospicenursejulie)

    তবে এবার এক নার্স চমকে দেওয়ার মতো কথা বলছেন। তিনি আমেরিকার একটি নার্সিহোমে কর্মরত। সেখানে তিনি এমন একটি বিভাগে কাজ করেন, যে প্রতিনিয়ত তাঁর সামনে বহু মানুষের মৃত্যু ঘটতে দেখেছেন তিনি (nurse shares people experience just before death)। ওই নার্স বলছেন, মৃত্যুর সময় সব মানুষ কিছু কথা বলেন। এটা তিনি শুনেছেন। যেমন তাঁর পরিবারের মরে যাওয়া ব্যক্তির সঙ্গে কথা বলতে শুনেছেন তিনি।

     আরও পড়ুন: 'তুমি চলে গেছ, বিশ্বাস হয় না', মৃত্যুর এক বছর পর সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে লিখলেন অপর্ণা সেন !

    অনেককে বলতে শুনেছেন, 'বাবা আমি তোমার কাছে আসছি, আর একটু দাঁড়াও। আমাকে নিয়ে যাও।" আবার কেউ কেউ বলছেন, "আমি তোমায় এখনও ভালোবাসি।" সকলেই মরার আগে বিরবির (Viral Video)করেন এবং ওই নার্সের বক্তব্য মৃত্যুর আগে তাঁরা নাকি প্রিয়জনদের দেখতে পান এবং তাঁদের সঙ্গে কথা বলেন। একটি ভিডিও পোস্ট করে ব্যাখ্যা করেন ওই মহিলা।

     আরও পড়ুন: 'বাবাকে মেরো না'! রণধীর কাপুরকে বাঁচাতে অমিতাভ বচ্চনের পা ধরে কেঁদেছেন করিনা

    তিনি এও মেনে নেন যে অতিরিক্ত ওষুধের জন্য হ্যালুসিনেশন হতে পারে। কিন্তু প্রতিটা মৃত্যুর আগেই এমন কেন হয়, তার কারণ জানা নেই ওই নার্সের! তাঁর মতে মৃত প্রিয়জনদের দেখতে পায় তখন মৃত্যু পথযাত্রী রোগীরা। অদ্ভুতভাবে এই সব বির বির করা কথা বলার পরেই তাঁর সামনেই এই সব রোগীদের মৃত্যু হয়েছে(Viral Video)। নার্সের বক্তব্য অনুযায়ী প্রশ্ন উঠছে তবে কি সত্যিই মৃত্যুর পর আত্মার অস্তিত্ব থেকে যায়। যদিও সাইন্স বলছে সবটাই হ্যালুসিনেশন। কিন্তু এত যুক্তির পরেও ভাইরাল মহিলার ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: