• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Arijit Singh: স্টেজে মাথা ঠুকে প্রণাম! ২২ মাস পর দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং! দেখুন ভিডিও

Arijit Singh: স্টেজে মাথা ঠুকে প্রণাম! ২২ মাস পর দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং! দেখুন ভিডিও

Arijit Singh

Arijit Singh

Arijit Singh: খুশির খবর শোনালেন অরিজিৎ সিং। তাঁর গানে নেচে উঠল দুবাই....

  • Share this:

    #দুবাই:  করোনা ভাইরাসের জন্য থমকে ছিল গোটা মাস। প্রায় ২ বছর হতে চলল। এখনও থমকে অনেক কিছু। কখনও কমছে, আবার কখনও বেড়ে চলেছে করোনার দাপট। তার মধ্যেই প্রায় দেড় বছর পর পশ্চিমবঙ্গ সহ বেশ কিছু জায়গায় খোলা হল স্কুল কলেজ সহ অনেক কিছুই। এই গোটা সময়ে বন্ধ ছিল গানের কনসার্ট (Arijit Singh)।

    তবে পরিস্থিতি একটু স্থিতিশীল হতেই গানের কনসার্ট ফের চালু করা হয়েছে। সম্প্রতি দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং(Arijit Singh)। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জানিয়েছেন এই খুশির খবর। ২২ মাস পর দুবাইতে কনসার্ট করতে পেরে খুশি অরিজিৎ।

    তাঁর গোটা মিউজিক টিম নিয়ে দুবাইতে গান গাইলেন অরিজিৎ(Arijit Singh)। ২২ মাস পর মঞ্চে উঠে মাথা ঠেকিয়ে প্রণাম করেই গান শুরু করেন অরিজিৎ।

    এই কনসার্টের জন্য বেশ কিছুদিন আগেই দুবাই পৌঁছে গিয়েছিলেন তিনি ও তাঁর টিম। সেখানেই চলছিল প্রস্তুতি। সেই গান তৈরির বা রির্হাসালের ভিডিও শেয়ার করেছেন অরিজিৎ। এই ভিডিও ও পোস্ট দেখে বহু মানুষ অরিজিতের(Arijit Singh) প্রশংসা করেছেন।

    প্রসঙ্গত অরিজিৎ (Arijit Singh)করোনা সময়ে নিজের মুর্শদাবাদের গ্রামেই ছিলেন। এই সময়ে তাঁর মা মারা গিয়েছেন। যা জানিয়েছিলেন শিল্পী। মায়ের স্মরণে মুর্শিদাবাদ হাসপাতালে অক্সিজেনের ব্যবস্থা করেছিলেন তিনি। শুধু তাই নয় গ্রামের মানুষের উন্নতির জন্য অর্থ সংগ্রহ করতে তিনি অনলাইন কনসার্ট করেন। সেই টাকা সবটাই করোনা রোগীদের জন্য দিয়ে দেন।

      আরও পড়ুন: শীঘ্রই এসএসসি-র মাধ্যমে রাজ্যে ১৫ হাজার শিক্ষক নিয়োগ হতে চলেছে, আশাবাদী শিক্ষামন্ত্রী!

    বলিউড শুধু নয় টলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ(Arijit Singh)। বলিউডে সারাক্ষণ চলে নানা রকম দাদাগিড়ি। সে সবে মাঝে মধ্যে জড়িয়েছেন অরিজিৎও। কিন্তু থামাননি গান। বলিউডি ছবিতে আগের থেকে একটু কম গাইতে দেখা যায় তাঁকে। তবে অরিজিতের জায়গা নিতে পারবেন এমন কেউ বলিউডে নেই। কারণ তাঁর গলার জাদু এমনটাই। তাঁর গান যে একবার শুনবে, মোহ থেকে বেরোনো মুশকিল। তবে আপাতত দুবাইতে নিজের কনসার্ট করতে পেরে খুশি শিল্পী ও তাঁর টিম।

    Published by:Piya Banerjee
    First published: