Home /News /entertainment /
Isabelle Kaif : বলিউডে আত্মপ্রকাশের আগেই এ কী করে বসলেন ক্যাটরিনার বোন ইসাবেল!

Isabelle Kaif : বলিউডে আত্মপ্রকাশের আগেই এ কী করে বসলেন ক্যাটরিনার বোন ইসাবেল!

ক্যাটরিনা ও ইসাবেল

ক্যাটরিনা ও ইসাবেল

Isabelle Kaif : তারকার পরিবারের সদস্য হয়েও কী করে এত বড় ভুল করলেন, সেটা নিয়েই ভাবছেন বলিপ্রেমীরা।

  • Share this:

    মুম্বই: বলিউডে পা রাখার আগেই ভুল করে বসলেন ইসাবেল কইফ (Isabelle Kaif)। ক্যাটরিনার বোনকে ঘিরে এ কথাই এখন সকলের মুখে। তাঁকে পথ দেখানোর জন্য ক্যাটরিনা-সহ (Katrina Kaif) আরও অনেকেই আছেন। তারকার পরিবারের সদস্য হয়েও কী করে এত বড় ভুল করলেন, সেটা নিয়েই ভাবছেন বলিপ্রেমীরা। কারণ এমন ছবির সুযোগ তিনি প্রত্যাখ্যান করেছেন, সেটি ৩ দিনে ৫০০ কোটি টাকার ব্যবসা করেছে।

    সেই ছবি হল 'আরআরআর'। ছবির পরিচালক এস এস রাজামৌলীর মনে হয়েছিল জুনিয়র এনটিআর-এর প্রেমিকার চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন ইসাবেল। কিন্তু রাজামৌলীর অফার ফিরিয়ে দেন ইসাবেল। তাঁর মনে হয়েছিল খুবই ছোট চরিত্রে অভিনয়ের প্রস্তাব তাঁকে দেওয়া হয়েছে। তাছাড়া শোনা যাচ্ছে তিনি চিত্রনাট্য ও অন্যান্য ডিটেইলস জানতে চেয়েছিলেন। কিন্তু সে সব না পাওয়া যাওয়ায় তিনি রাজি হননি। তিনি রাজি না হওয়ার পর এই ভূমিকায় অভিনয়ের সুযোগ চলে যায় অলিভিয়া মরিসের কাছে।

    এই ছবির অফার ফিরিয়ে দিয়ে ইসাবেলা রাজি হন সলমনের (Salman Khan) প্রস্তাবে, `রেডি টু ডান্স' ছবিতে সুরজ পাঞ্চোলির বিপরীতে অভিনয়ের জন্য। বলিউডের অন্দরমহল সূত্রে খবর, ইসাবেল ভেবেছিলেন তিনি ছোট ভূমিকায় আত্মপ্রকাশ করলে চিরকাল ক্যামিয়ো শিল্পী হিসেবেই থেকে যাবেন। তাই চেয়েছিলেন মূল নায়িকা হয়ে যাত্রা শুরু করতে।

    আরও পড়ুন : শ্বেতার জন্মদিনের পার্টি এড়াতেই ছুটিতে? ননদিনীর সঙ্গে কেমন সম্পর্ক ঐশ্বর্যার?

    কিন্তু মূল নায়িকা হিসেবেও কি তিনি যাত্রা শুরু করতে পারবেন? সেই প্রশ্নও উঠে গিয়েছে দর্শকদের মনে। কারণ যে সুরজ পাঞ্চোলীর বিপরীতে তিনি আত্মপ্রকাশ করবেন, তাঁর পরিচয় ইতিমধ্যেই `ফ্লপ নায়ক'। তাছাড়া বিতর্ক তাঁর পিছুও ছাড়ছে না। এই ছবি নিয়ে কথা চলছে বহু দিন ধরেই। কিন্তু এখনও ছবি অধরাই। তাই অনুরাগীদের ধারণা, ছবি মুক্তির আগেই ইসাবেলকে ভুলে যাবেন দর্শকরা।

    আরও পড়ুন : দীপিকার বেশে করিশ্মা, অনুরাগীদের ভাসিয়ে নিয়ে গেলেন নিরমা-নস্টালজিয়া স্রোতে

    আরও পড়ুন : বড় মেয়ে তরুণী, ৬৩ বছর বয়সে দ্বিতীয় স্ত্রীর সপ্তম সন্তানের অপেক্ষায় অভিনেতা

    তাঁরা তুলে এনেছেন নোরা ফতেহির উদাহরণও। এস এস রাজামৌলীর ছবি 'বাহুবলী'-তে পার্শ্বচরিত্রে অভিনয় করেই তিনি বলিউডে তাঁর কেরিয়ারের শুরুতে পায়ের নীচে জমি মজবুত করেছিলেন। আজ তাঁর আর কোনও পরিচয়ের প্রয়োজন নেই। তাই এস এস রাজামৌলীর ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করেও বলিউডে জমি তৈরি করা যায়, দেখিয়ে দিয়েছেন নোরা।

    সেই প্রসঙ্গ টেনে ইসাবেলার প্রত্যাখ্যানকে বোকামি বলেই মনে করছেন সকলে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Isabelle Kaif, Katrina kaif

    পরবর্তী খবর