Home /News /entertainment /
Siddhant Chaturvedi Dating Navya Naveli Nanda: বচ্চন পরিবারের কন্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী? জোর গুজব বিটাউনে

Siddhant Chaturvedi Dating Navya Naveli Nanda: বচ্চন পরিবারের কন্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী? জোর গুজব বিটাউনে

Siddhant and Navya

Siddhant and Navya

Siddhant Navya Relationship: সিদ্ধান্ত ক্যাপশনে লিখেছেন, “হার নুডলস।” এই ‘হার’ আসলে কে তা নভ্যার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে কিছুক্ষণ পরেই টের পান অনুরাগীরা।

  • Share this:

    #মুম্বই: দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘গেহরাইয়া’ সিনেমায় শেষবার দেখা গিয়েছিল বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় থাকেন সিদ্ধান্ত এবং প্রায়ই ব্যক্তিগত আর পেশাদার জীবনের নানা ঝলক শেয়ার করেন তিনি। বর্তমানে পরবর্তী সিনেমার শ্যুটিং করছেন সিদ্ধান্ত এবং ইনস্টাগ্রামে পরবর্তী চলচ্চিত্রের সেট থেকে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন তিনি৷ ভিডিওটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে কারণ এতে দেখা গিয়েছে নভ্যা নাভেলি নন্দাকে! বিটাউনে গুজব, সিদ্ধান্তের সঙ্গে প্রেম করছেন নভ্যা!

    ছোট্ট ভিডিও ক্লিপটিতে, সিদ্ধান্তকে নিজের ভ্যানিটি ভ্যানে প্রস্তুত হতে দেখা যাচ্ছে। ভিডিও শ্যুট করার সময় একজন ক্রু সদস্যকে তাকে চেন পরাতে দেখা যায়। কোঁকড়ানো চুলে সিদ্ধান্তকে একটি সাদা এবং নীল টি-শার্ট পরতেও দেখা যায়। তিনি ক্যাপশনে লিখেছেন, “হার নুডলস।” এই ‘হার’ আসলে কে তা নভ্যার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে কিছুক্ষণ পরেই টের পান অনুরাগীরা।

    আরও পড়ুন- দুই স্বামীকে ছেড়ে বউ পালাল তৃতীয় পুরুষের সঙ্গে! স্ত্রীকে ফেরাতে থানায় দুই পুরুষ!

    সিদ্ধান্ত ‘নুডল’ ক্যাপশন দিয়ে ভিডিওটি পোস্ট করার আগেই নভ্যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নুডলসের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন, “আজ একটু নুডলস বানিয়েছি।”

    ভিডিওটি সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পরপরই দুইজনের মিল দেখে অনুরাগীরা মন্তব্য করতে থাকেন, “আপনি কি নভ্যা নন্দার কথা বলছেন?” বা “নভ্যা নন্দাও নুডলস নিয়েই পোস্ট করেছেন।”

    সিদ্ধান্তের ফোন ভূত সিনেমার সহ-অভিনেতা ইশান খট্টরও মন্তব্য করেছেন, “কে রহস্যময়ী মহিলা।” যদিও ইশান নিজের মন্তব্যে নভ্যার নাম নেননি।

    এখানে রইল দুইজনের সেই পোস্টগুলি:

    আরও পড়ুন- মাংসপ্রেমী? সতর্ক হন, পছন্দের এই সব খাবারই ঘটাতে পারে দৃষ্টিশক্তির ভয়ানক সমস্যা!

    সম্প্রতি, করণ জোহরের ৫০ তম জন্মদিনের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হওয়ার পরে নভ্যা এবং সিদ্ধান্ত শিরোনামে উঠে এসেছেন। যদিও দুজনে একসঙ্গে অনুষ্ঠানে যাননি, তবে ভিতরে একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাঁদের। শাহরুখ খানের সঙ্গে তাঁদের নাচের ভিডিওটিও ভাইরাল হয়েছে।

    ক্যাটরিনা কাইফ এবং ইশান খট্টরের সঙ্গে ‘ফোন ভূত’-এ দেখা যাবে সিদ্ধান্তকে। অনন্যা পান্ডে এবং আদর্শ গৌরবের সঙ্গে ‘খো গয়ে হাম কাঁহা’তেও অভিনয় করবেন সিদ্ধান্ত।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Navya Naveli Nanda, Siddhant Chaturvedi

    পরবর্তী খবর