Home /News /off-beat /
Wife Left 2 Husband Eloped with Third Man: বিচিত্র: দুই স্বামীকে ছেড়ে বউ পালাল তৃতীয় পুরুষের সঙ্গে! স্ত্রীকে ফেরাতে থানায় দুই স্বামী!

Wife Left 2 Husband Eloped with Third Man: বিচিত্র: দুই স্বামীকে ছেড়ে বউ পালাল তৃতীয় পুরুষের সঙ্গে! স্ত্রীকে ফেরাতে থানায় দুই স্বামী!

Wife Eloped: ওই দুই ব্যক্তি জানিয়েছেন, তাঁদের ‘স্ত্রী’ সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়া তৃতীয় পুরুষের সঙ্গে পালিয়ে গিয়েছেন।

  • Share this:

    #নাগপুর: দুই স্বামীকে ছেড়ে স্ত্রী পালাল তৃতীয় জনের সঙ্গে! তাঁদের স্ত্রীকে ফিরিয়ে আনতে নাগপুরের ভরোসা সেলের গিয়ে উপস্থিত হয়েছেন দুই স্বামী! টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ওই দুই ব্যক্তি জানিয়েছেন, তাঁদের ‘স্ত্রী’ সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়া তৃতীয় পুরুষের সঙ্গে পালিয়ে গিয়েছেন। অভিযোগ, “বাপের বাড়ি যাচ্ছি” বলে বেরনো ওই মহিলাকে তাঁর দ্বিতীয় স্বামীর বাড়ি থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রতিবেদনে বলা হয়েছে, ওই মহিলা একটি মিসড কল পেয়েছিলেন একটি নম্বর থেকে। তারপর সেই সূত্র ধরেই আলাপ হয় তাঁর দ্বিতীয় স্বামীর সঙ্গে। একটি মন্দিরে বিয়েও করে নেন তাঁরা। দ্বিতীয় ‘স্বামী’ এখন স্ত্রীকে ফিরিয়ে আনতে প্রথম স্বামীর সঙ্গে দল গড়তে ইচ্ছুক। যদিও এই নিয়ে কোনও আগ্রহই নেই মহিলার প্রথম স্বামীর।

    আরও পড়ুন- বিচিত্র বিজ্ঞাপন! রোজগারের আশায় ফেসবুকে 'অদ্ভুত' পোস্টার উত্তরবঙ্গের যুবকের!

    অভিযোগকারীরা জানিয়েছেন, প্রেমে পড়ে ওই মহিলা তাঁর প্রথম স্বামীকে বিয়ে করেন, পেশায় তিনি রাজমিস্ত্রি। বিয়ের চার বছর পর এবং দুই সন্তানের জন্ম দেওয়ার পর, দ্বিতীয় এই ব্যক্তির সঙ্গে আলাপ হয় মহিলার। সেই ব্যক্তি অপটিক ফাইবার বসানোর কাজ করেন। ভরোসা সেল মহিলা, শিশু এবং বয়স্কদের কাউন্সেলিং করে, তাই ওই দুই পুরুষকে সোনেগাঁও থানায় অভিযোগ দায়ের করার নির্দেশ দেওয়া হয়।

    কয়েক সপ্তাহ আগে, অন্য একটি ঘটনায়, বিহার আদালতের বাইরে একজন মহিলা তাঁর ছেলের সঙ্গে মিলে তাঁর ‘পলাতক’ স্বামীকে জোর করে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কুৎসিত ওই লড়াইয়ের একটি ভিডিও পরে ফেসবুকে শেয়ারও হয়। ভিডিও ক্লিপটিতে দেখা যায়, মহিলাটিকে দেখা যায় একজন পুরুষকে টানা হ্যাঁচড়া করে ধরে রাখতে যাতে সে চলে যেতে না পারে। একজন প্রত্যক্ষদর্শী ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে মহিলাটি জানান যে তিনি তাঁর স্বামী যিনি ২ বছর ধরে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। তিনি জানান, পলাতক স্বামী বাড়িতেও যান না, আদালতেও হাজির হন না।

    আরও পড়ুন- ছবিতে আছে দু'টি বাঘ! দ্বিতীয়টিকে পেতে কালঘাম ছুটেছে ৯৯% মানুষের, পেয়েছেন খুঁজে?

    সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে বিহারের হাজিপুর আদালতের বাইরে। দম্পতি বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন কিন্তু ওই মহিলা, মমতা কুমারীর দাবি ছিল যে তাঁর স্বামী অভয় কুমার সিং আদালতে হাজির হবেন না। স্ত্রী এবং ছেলে মিলে স্বামীকে ধরে ফেলে এবং একবার তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bizarre, Nagpur, Viral

    পরবর্তী খবর