Home /News /off-beat /
Strange Facebook Advertisement: বিচিত্র বিজ্ঞাপন! রোজগারের আশায় ফেসবুকে 'অদ্ভুত' পোস্টার উত্তরবঙ্গের যুবকের

Strange Facebook Advertisement: বিচিত্র বিজ্ঞাপন! রোজগারের আশায় ফেসবুকে 'অদ্ভুত' পোস্টার উত্তরবঙ্গের যুবকের

Facebook Viral Post: আলিপুরদুয়ারের উত্তর মাঝেরডাবরির বাসিন্দা রানার ছোটবেলাতেই গলায় একটি বড় অপারেশন হয়েছিল গলায়। যার জন্য নল বসানো হয়।

  • Share this:

    Viral: কোনও কাজই যে ছোট নয়, এমনটা জানেন সকলেই। কিন্তু কজনই বা মানতে পারেন? গ্রাসাচ্ছাদনের জন্য সবাইকেই কোনও না কোনও উপায়ে অর্থ রোজগার তো করতেই হয়। তবে পছন্দমতো কাজ বলে কিছু সম্ভবত হয় না। বেঁচে থাকার রসদ জোগাড় করতে গিয়ে অধিকাংশ মানুষকেই এমন পেশা বেছে নিতে হয় যাতে নিজেদের ভালোলাগার কোনও জায়গা থাকে না। তবে সময় অনেককে এমন বাঁকে এনে দাঁড় করিয়ে দেয় যেখানে কোনও বিকল্প থাকে না। প্রবল প্রতিকূলতার মধ্যেও কাজ করে যেতেই হয়। শারীরিক প্রতিবন্ধকতার কাছে মাথা না নুইয়ে অনেকে মনের জোর এবং জেদকে সম্বল করেই এগিয়ে চলেন জীবনে।

    আরও পড়ুন- মজার তথ্য: হয় সবুজ বা বাদামী, অন্য কোনও রঙের বিয়ারের বোতলের কেন হয় না জানেন?

    এমনই এক অদম্য লড়াইয়ের গল্প অনুপ্রেরণার উৎস হয়ে দেখা দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পশ্চিমবঙ্গেরই এক যুবকের কাজের খোঁজে এক “অদ্ভুত বিজ্ঞাপন”দিয়েছেন। বিজ্ঞাপনের বয়ান নজর কেড়েছে সবারই। বিজ্ঞাপনের মাধ্যমে রোজগারের আশায় দিন গুণছেন আলিপুরদুয়ারের যুবক রানা দাস।

    বিজ্ঞাপনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। পেশার দিক থেকে অনেকেই নানাভাবে কাজে লাগান এই মাধ্যমকে। রানা দাসও নিজের কাজের বিজ্ঞাপন দিয়েছেন। ভাইরাল হওয়া ওই পোস্টারের ছবিতে দেখা গিয়েছে, বিবাহ, অন্নপ্রাশন, জন্মদিন সহ যেকোনও অনুষ্ঠানে টেবিল পরিষ্কারের জন্য যোগাযোগ করতে বলেছেন রানা। যোগাযোগের জন্য নিজের মোবাইল নম্বরটিও দিয়েছেন তিনি। সূত্রের খবর, আলিপুরদুয়ারের উত্তর মাঝেরডাবরির বাসিন্দা রানার ছোটবেলাতেই গলায় একটি বড় অপারেশন হয়েছিল গলায়। যার জন্য নল বসানো হয়। সেই কারণেই ভারী কাজ করতে পারেননা রানা।

    আরও পড়ুন- ক্যান্সারের বিরুদ্ধে লড়ে, কমায় কোলেস্টরেল! নটে শাককে অবহেলা করবেন না যেন!

    রানা বেছে নিয়েছেন টেবিল পরিষ্কারের কাজ। পোস্টারে নিজের ছবি ও নম্বর দিয়ে যোগাযোগ করতে বলার বিজ্ঞাপনটি অবিলম্বেই ভাইরাল হয়ে যায়। শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও রানা যেভাবে খেটে খাওয়ার মানসিকতা বজায় রেখেছেন সেজন্য তাঁকে কুর্ণিশ জানিয়েছেন অনেকেই।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Facebook Post, Viral Post

    পরবর্তী খবর