Home /News /entertainment /
Shah Rukh Khan on Romantic Films: রোম্যান্টিক ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন? শাহরুখের কথায় বড় ইঙ্গিত

Shah Rukh Khan on Romantic Films: রোম্যান্টিক ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন? শাহরুখের কথায় বড় ইঙ্গিত

Shah Rukh Khan on Romantic Films

Shah Rukh Khan on Romantic Films

শাহরুখ কি আর রোম্যান্টিক ছবি করবেন না? (Shah Rukh Khan on Romantic Films)

  • Share this:

    #মুম্বই: তিনি বলিউডের রোম্যান্সিং কিং। নায়িকার শিফন শাড়ি আর উল্টোদিকে দাঁড়িয়ে থাকা গালে টোল পড়া নায়কের আদুরে চাহনিতে কুপোকাত কত কত হৃদয়। আট থেকে আশি, টানা তিরিশ বছর ধরে শাহরুখ খানের অন-স্ক্রিন রোম্যান্সের জাদুতে মাত লক্ষ লক্ষ মানুষ। এবং সেই ভক্তকূল ছাপিয়ে গিয়েছে দেশ-দেশান্তর। শাহরুখ খানকে বলিউডের রোম্যান্স রাজা, বাদশা বলা হয়। শাহরুখ কি আর রোম্যান্টিক ছবি করবেন না? (Shah Rukh Khan on Romantic Films)

    কিন্তু কেন? এমন ইঙ্গিত যদিও মিলেছে শাহরুখ খানের নিজের বক্তব্যেই। বলিউডে রোম্যান্টিক ছবি বললেই যাঁর নাম সবার আগে মনে আসে, সেই নায়কই কিনা এবার রোম্যান্স থেকে দূরে চলে যেতে চান? শাহরুখের লাইভ সেশনের বক্তব্যের পর তাঁর অনুরাগীদের হার্টবিট বাড়ছে এই আশঙ্কায়। ২৫ জুন বলিউডে কাজের তিরিশ বছর পূর্ণ করেছেন শাহরুখ খান।

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    আরও পড়ুন: বলিউডে ৩০ বছর! পরের লাইভে থাকবে আরও চমক, কথা দিলেন শাহরুখ খান

    সেই উপলক্ষে ইনস্টাগ্রামে লাইভ এসে ভক্তদের সঙ্গে গল্প করেছেন শাহরুখ খান। সেখানে তিনি বলেছেন, 'জিরো করার সময় আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে, এর আগে যা করেছিলাম এটা তার থেকে অনেকটাই আলাদা। তবে আমার মনে হয় আমি রোম্যান্টিক ছবি করার জন্য এখন বয়স্ক হয়ে গিয়েছি। মাঝে মাঝে বাজে লাগে। আমার মনে আছে, বহু বছর আগে আমি আমার চেয়ে অনেকটা ছোট এক নায়িকার সঙ্গে কাজ করছিলাম, এবং তাঁর সঙ্গে রোম্যান্টিক দৃশ্য করতে খুবই অস্বস্তি হচ্ছিল। আমি একটু লজ্জা পেয়েছিলাম।'

    আরও পড়ুন: পাহাড় থেকে সমতলে ভোটগ্রহণের রবিবার, কোথায় কেমন ভোট পড়ল?

    স্ক্রিনের রোম্যান্সিং কিং রাজ-রাহুলের মুখে এমন কথা শুনেই আশঙ্কায় ভক্তরা। তবে কি আর রোম্যান্টিক ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান? প্রশ্ন তুলেছেন তাঁরা। কাজের দিক থেকে শাহরুখের হাতে অনেকগুলি ছবি রয়েছে। জওয়ান, পাঠান তার মধ্যে অন্যতম। এ ছাড়াও রাজু হিরানির ডাঙ্কি ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood News, Shah Rukh Khan

    পরবর্তী খবর