Home /News /entertainment /
Shah Rukh Khan Live: বলিউডে ৩০ বছর! পরের লাইভে থাকবে আরও চমক, কথা দিলেন শাহরুখ খান

Shah Rukh Khan Live: বলিউডে ৩০ বছর! পরের লাইভে থাকবে আরও চমক, কথা দিলেন শাহরুখ খান

Shah Rukh Khan Live

Shah Rukh Khan Live

সেখানেই পরেরবারের লাইভে আরও চমক থাকার কথা জানালেন শাহরুখ খান। (Shah Rukh Khan Live)

  • Share this:

    #মুম্বই: একের পর এক নতুন ছবির কাজ। কোনওদিন প্রথম ঝলক সামনে আসছে, কখনও আবার পোস্টার-লুক। তবে তারই মাঝে দীর্ঘদিন পর বেশ অনেকটা সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দিলেন শাহরুখ খান। শনিবার ইনস্টাগ্রামে লাইভ সেশনে বসেছিলেন শাহরুখ খান। বলিউডে ৩০ বছর পার করার পর এই লাইভে ভক্তদের সঙ্গে গল্প করতে বসেছিলেন বলিউড বাদশা। সেখানেই পরেরবারের লাইভে আরও চমক থাকার কথা জানালেন এসআরকে। (Shah Rukh Khan Live)

    লাইভ চলাকালীন এক ভক্ত শাহরুখকে বলেন, 'আমরা কি লাইভে আপনার সঙ্গে আব্রামকে দেখতে পারি?' সেই প্রশ্নের জবাবেই শাহরুখ জানান, এমনিতেই ছোট ছেলেকে ভীষণ ভাবে মিস করছেন তিনি। তার উপর এমন প্রশ্নের সম্মুখীন হয়ে তা আরও বেড়ে গিয়েছে। অভিনেতা জানিয়েছেন, আব্রাম এখন বেড়াতে গিয়েছে। তিনি বলেছেন, 'আমিও চাই এমনটা। ইশ, যদি ও এখানে থাকত, কিন্তু ও এখন হলিডেতে গিয়েছে। আমিও এখানে ওকে পেলে খুশি হব'।

    আরও পড়ুন: এক দশক পর পাহাড়ে নির্বাচন, ভোটের দিনই বড় চমক গুরুঙ্গয়ের! তুমুল শোরগোল

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    আরও পড়ুন: পাহাড় থেকে সমতলে ভোটগ্রহণের রবিবার, কোথায় কেমন ভোট পড়ল?

    পিছনে রাখা আব্রামের ছবি দেখে শাহরুখ জানান, 'আমি ওকে মিস করছি। ধন্যবাদ আব্রামকে আরও মিস করানোর জন্য। এর পরের বার সবার সঙ্গে দেখা করার সময় বা লাইভ সেশনে ওকে নিয়ে আসব।' ভক্তদের জন্য পরের লাইভের আগেই আরও কয়েকগুণ উৎসাহ দিয়ে রাখলেন বলিউডের রোম্যান্সিং রাজা। লাইভ সেশনে শাহরুখের কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে স্ত্রী গৌরী খানও প্রশংসা করে মন্তব্য করেন।

    ১৯৯১ সালে বিয়ে করেছিলেন শাহরুখ খান ও গৌরী। তাঁদের তিন ছেলেমেয়ে। আরিয়ান ২৪ বছরের, সুহানা ২২ ও ছোট ছেলে আব্রাম ৯ বছরের। সুহানাও অভিনয়ে পা রেখে দিয়েছেন। জোয়া আখতারের দ্য আর্চিস ছবিতে অভিষেক হতে চলেছে সুহানা খানের। অন্যদিকে, আরিয়ান বলিউডের কন্টেন্ট লেখালেখিতে মন দিয়েছেন বলে সূত্রের খবর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: AbRam Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর