নো স্মোকিং জোনে ধূমপান, ছবি দেখে বিরক্ত সলমনের অনুরাগীরা!

নো স্মোকিং জোনে ধূমপান, ছবি দেখে বিরক্ত সলমনের অনুরাগীরা!

শোনা যাচ্ছে, শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন সিনেমা পাঠানে (Pathan) একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। সেই কাজও করছেন তিনি।

শোনা যাচ্ছে, শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন সিনেমা পাঠানে (Pathan) একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। সেই কাজও করছেন তিনি।

  • Share this:

#মুম্বই: Big Boss ১৪-র শ্যুটিং শীঘ্রই শেষ করতে চলেছেন সলমন খান ( Salman Khan)। অন্যান্য প্রজেক্ট নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি। সম্প্রতি মুম্বইতে একটি ডাবিং স্টুডিও সামনে দেখা যায় তাঁকে। ডাবিং স্টুডিওর ভিতরের ছবিও প্রকাশ্যে আসে। কিন্তু তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুরাগীরা বিরক্ত হন।

আসলে স্টুডিওর ভিতরে সাধারণত নো স্মোকিং জোন থাকে, কিন্তু সেখানে দাঁড়িয়েই ধূমপান করতে দেখা যায় অভিনেতাকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই তাঁর অনুগামীরা একাধিক মন্তব্য করতে থাকেন। যা দেখে বোঝা যায়, ভাইজানের এই ছবি নিয়ে যথেষ্টই বিরক্ত তারা।

তবে, এই ধরনের কমেন্টের ভিত্তিতে অভিনেতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় কোনও মন্তব্যও করতে দেখা যায়নি।

বর্তমানে Big Boss সিজন ১৪-র শ্যুটিং করছেন সলমন। যা খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ার কথা। এই সিজনের গ্র্যান্ড ফিনালেও একদম কাছে চলে এসেছে। ফলে তিনি আপাতত অন্য প্রজেক্টে মন দিয়েছেন। শোনা যাচ্ছে, শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন সিনেমা পাঠানে (Pathan) একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। সেই কাজও করছেন তিনি। পাঠান যশরাজ ফিল্মসের ব্যানারে আসছে। ছবিতে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জন এব্রাহামও (John Abraham)।

পাঠান ছাড়াও টাইগার (Tiger) সিরিজের তৃতীয় সিনেমা হাতে আছে তাঁর। হাতে আছে কভি ইদ কভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) সিনেমাও।

কিছু দিন আগে Big Boss পরিচালনা নিয়ে তাঁর বিরুদ্ধে প্রশ্ন ওঠে। অভিযোগ ওঠে পক্ষপাতিত্বের। যা নিয়ে বিগ বস থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দেন তিনি। প্রতিযোগীদের আচরণের জন্য শো দেখে ক্ষুব্ধ হন। রাখি সাওয়ান্তের ৯Rakhi Sawant) গায়ে জল ফেলে দেওয়ার জন্য এবং অশালীন আচরণের জন্য একবার বকাঝকা করেন রুবিনা দিলাইককে (Rubina Dilaik)। এবার উইকেন্ড কা বার পর্বের আগে রুবিনার অনেক ভক্তরাই অভিযোগ তোলেন, সলমন পক্ষপাতিত্ব করছেন। আর সেই নিয়েই রীতিমতো বিরক্তি প্রকাশ করেন তিনি। জানান, তাঁর পরিবার প্রশ্ন করেছে, কেন তিনি আবার শো-তে ফিরে আসছেন? এমন অবমাননাকর মন্তব্যের জন্য যথেষ্ট দুঃখ পেয়েছেন তিনি।

তাই পরিস্থিতি যদি এমন হয়, এই বিষয়টি খুব সিরিয়াসলি নিয়েছেন অভিনেতা, তা হলে এমন হতেও পারে এই জনপ্রিয় শোয়ের পরিচালন হিসেবে আগামী পর্ব থেকে দেখা যাবে না ভাইজানকে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর