তখন মাঝ রাত, এই বলি অভিনেতার সঙ্গে ডেটিংয়ে গেলেন ক্যাটরিনার বোন

তখন মাঝ রাত,  এই বলি অভিনেতার সঙ্গে ডেটিংয়ে গেলেন ক্যাটরিনার বোন
ইসাবেল কাইফ ৷ ছবি: ইসাবেল কাইফের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের সৌজন্যে ৷
  • Share this:

#মুম্বই: বেশ কিছুদিন ধরেই বলিডিভা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফকে নিয়ে জোর আলোচনা চলছে বি-টাউনে। বলিপাড়ার অন্দরে আড়ি পাতলে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তাঁর বলিউডে অভিষেক ঘটতে চলেছে। পাশাপাশি এমন গুঞ্জনও শোনা যাচ্ছে যে অনীল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে ডেট করছেন তিনি। তবে সম্প্রতি সব জল্পনাকে সত্যি করলেন দুই লভ বার্ডস।

সম্প্রতি ইসাবেলকে দেখা গেল হ্যান্ডসাম হাঙ্ক হর্ষবর্ধন কাপুরের সঙ্গে। গত রবিবার তিনি এবং হর্ষবর্ধন মুভি ডেটে বেরিয়েছিলেন। হর্ষবর্ধনের সিনেমা ‘ভবেশ জোশী’পয়লা জুন মুক্তি পেয়েছে। ইসাবেল এবং হর্ষবর্ধন একইসঙ্গে সেই সিনেমাই দেখতে গিয়েছিলেন। এদিন দু’জনকে একই গাড়িতে দেখা যায়। যদিও এই প্রেম যে অনেকদিনের তা কিন্তু দুজনের ঘনিষ্ঠরাই জানেন। ইসাবেল কাইফকে হর্ষবর্ধনের দিদি সোনম কাপুরের বিয়ের রিসেপশনেও দেখা গিয়েছিল। যদিও সেই সময় অবশ্য হর্ষবর্ধনের সঙ্গে ইসাবেলের কোনও ছবি প্রকাশ্যে আসেনি।

DSC_0512

দিদি ক্যাটরিনার ইচ্ছে ছিল সলমনের হাত ধরেই বলিউডে অভিষেক হোক ইসাবেলের। কিন্তু শোনা গিয়েছে, বলিউডে আসার ব্যাপারে দিদিকে সোজা আপত্তি জানিয়েছেন এই কন্যা। ইসাবেল জানিয়েছেন, ‘বলিউড ছবিতে অভিনয় করার ইচ্ছে নেই। আমি ইংরেজি ছবিতেই দিব্য আছি।’

জানা গিয়েছে, দিদি ক্যাটরিনার সঙ্গে কেরিয়ার নিয়ে কোনওরকম বিবাদে যেতে চান না তার জন্যই নাকি এই সিদ্ধান্ত। বলিউডে আসলে দিদির সঙ্গে তাঁর তুলনা হবেই সেটা ধরে নিয়েই আপাতত বলিউড থেকে দূরে থাকতে চান ইসাবেল।

First published: 01:32:57 PM Jun 05, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर