• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP WHY SALMAN KHAN OFTEN LIES DOWN IN BIGG BOSS SET IS KNOWN TO ROHIT SHETTY PBD

Salman Khan: সলমনের কথায় কথায় শুয়ে পড়ার কারণ হাড়ে হাড়ে টের পেলেন রোহিত শেট্টি!

রোহিতকে বলতে শোনা গেল এত দিনে তিনি বুঝতে পেরেছেন কেন সলমন সঞ্চালনার সময় শুয়ে পড়েন।

রোহিতকে বলতে শোনা গেল এত দিনে তিনি বুঝতে পেরেছেন কেন সলমন সঞ্চালনার সময় শুয়ে পড়েন।

  • Share this:

#মুম্বই: সঞ্চালনা করার সময় অনেকবারই বিগ বসের (Big Boss) মঞ্চে সলমন খানকে (Salman Khan) শুয়ে পড়তে দেখা গিয়েছে। কখনও প্রতিযোগিদের বোঝাতে বোঝাতে ক্লান্ত হয়ে গিয়ে আবার কখনও প্রতিযোগীদের ঝগড়া থামাতে গিয়ে বিগ বসের সেটে সলমন খানের শুয়ে পড়া বেশ হিট। এবার সেই ট্রেন্ড অনুসরণ করলেন পরিচালক রোহিত শেট্টিও (Rohit Shetty)। খতরোঁ কি খিলাড়ি (Khatron Ke Khiladi)-র নতুন প্রোমোতে দু'জন প্রতিযোগির কার্যকলাপ দেখে এমনই প্রতিক্রিয়া দেন রোহিত। রোহিতকে বলতে শোনা গেল এত দিনে তিনি বুঝতে পেরেছেন কেন সলমন সঞ্চালনার সময় শুয়ে পড়েন।

সম্প্রতি Instagram-এ শো-এর একটি ছোট ক্লিপ শেয়ার করা হয়েছে। পোস্টটিতে দেখা যাচ্ছে, কোনও একটি টাস্ক শুরু হওয়ার আগে বিশাল আদিত্য সিং (Vishal Aditya Singh) মুখে গোলাপ নিয়ে অর্জুন বিজলানির (Arjun Bijlani) সঙ্গে নাচছিলেন এবং রাহুল বৈদ্য (Rahul Vaidya) পহেলা নাশা (Pehla Nasha) গানটি গেয়েছিলেন। তাঁদের পারফরম্যান্সের মাঝেই রোহিত শেট্টিকে শুয়ে পড়ার জায়গা খুঁজতে দেখা গিয়েছে। মাটিতে পড়েই রোহিত বলেন, "সলমন ভাই, এখন আমি বুঝতে পারছি কেন তুমি বিগ বসে শুয়ে পড়ো।"

শুধু তাই নয়, অর্জুন এবং বিশালের নাচের সময়, রোহিত কোনও টাস্কের জন্য রাখা সেটের একটি কফিনের মতো বাক্সের ভিতরে চলে যান এবং বাকি প্রতিযোগীদের বলেন যে তাঁদের নাচ হয়ে গেলে তাঁকে যেন জানিয়ে দেওয়া হয়। রোহিত বলেন, "আমার লাফ দেওয়ার কোনও জায়গা নেই।" আর তিন প্রতিযোগীর কার্যকলাপে সঞ্চালকের এমন প্রতিক্রিয়ায় বাকি প্রতিযোগীরা হাসিতে ফেটে পড়েন। নিচে নতুন প্রোমোটি দেখুন-

আগামী ১৭ জুলাই শুরু হতে চলেছে খতরোঁ কে খিলাড়ির ১১ তম সিজন। ইতিমধ্যে শুটিং শেষ করে দক্ষিণ আফ্রিকার কেপটাউন থেকে প্রতিযোগিতারা ফিরে এসেছেন। খতরোঁ কে খিলাড়ির ১১ তম সিজনে নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari), দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathy), আস্থা গিল (Aastha Gill), মাহেক চাহাল (Mahekk Chahal), অভিনব শুক্লা (Abhinav shukla) সহ অনেক সেলিব্রেটিকে দেখা যাবে।

আরও পড়ুন Aamir Khan Divorce: আমির খানের তৃতীয় বিয়ে কি আটকাতে পারবেন সলমন খান?

সম্প্রতি Instagram-এ রোহিত এই অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো-এর সঙ্গে তাঁর দীর্ঘ সম্পর্কের কথা বলেন। বিগত সাত বছর ধরে টেলিভিশনে এই শো-টির সঞ্চালনা করে আসছেন বলিউডের এই বলিউড। এই প্রসঙ্গে রোহিত বলেন, "৭ বছর আগে আমি একই জায়গায় কেপটাউনে খতরোঁ কে খিলাড়ির যাত্রা শুরু করি, একই স্টান্ট পাইলট ওয়ারেনের সঙ্গে, যিনি আমার মতে বিশ্বের অন্যতম সেরা স্টান্ট পাইলট!" বিগত দিনে অনেক কিছু পরিবর্তন হয়ে গেলেও সংশ্লিষ্ট শো-এর একই আমেজ আছে বলে জানান রোহিত শেট্টি।

Published by:Pooja Basu
First published: