• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP WHILE SPACEMAN MUSIC VIDEO LAUNCH PRIYANKA CHOPRA INTERRUPTS NICK JONAS BY AN INTIMATE KISS PBD

চুম্বনের চোটে থামিয়ে দিতে হল মিউজিক ভিডিও লঞ্চ, ভাইরাল নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও!

চুম্বনের চোটে থামিয়ে দিতে হল মিউজিক ভিডিও লঞ্চ, ভাইরাল নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও!

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। লাইভ সেশনে তখন ফ্যানেদের সঙ্গে কথা বলতে ব্যস্ত নিক।

  • Share this:

#মুম্বই: স্ত্রীকে ভালোবেসেই না কি স্পেসম্যান (Spaceman) নামে সোলো অ্যালবামটি তৈরি করেছেন তিনি। দিন কয়েক আগে এমনই জানিয়েছিলেন নিক জোনাস (Nick Jonas)। বলেছিলেন, এই অ্যালবামের গানগুলি নিছকই কোনও গান নয়। বরং স্ত্রীর প্রতি তাঁর প্রেমপত্র। এবার যেন সেই ডাকেই সাড়া দিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। গতকাল রিলিজ করল নিক জোনাসের অ্যালবাম। সেই উপলক্ষ্যে বৃহস্পতিবার একটি একটি লাইভ সেশন চলছিল। আর সেখানেই আচমকা হাজির হলেন প্রিয়াঙ্কা। নিকের ঠোঁচে চুম্বন করে জানালেন শুভেচ্ছা।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। লাইভ সেশনে তখন ফ্যানেদের সঙ্গে কথা বলতে ব্যস্ত নিক। এমন সময় হাজির হন প্রিয়াঙ্কা। স্বামীর ঠোঁটে চুমু এঁকে দিয়ে ফের অদৃশ্য হয়ে যান। এর পরই নিক জানান, এই অ্যালবামের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা। তাঁর জীবনের প্রতিটি কাজ ও সাফল্যের নেপথ্যে রয়েছেন তাঁর স্ত্রী। আপাতত, নিক-প্রিয়াঙ্কার এই চুম্বনের ভিডিওতেই মজেছেন ফ্যানেরা।

মিউজিক ভিডিওর লঞ্চ ঘিরে লন্ডনে একটি ছোট্ট পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিরও বেশ কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। পোস্টে দেখা যাচ্ছে, স্পেসম্যানের থিমের কথা মাথায় রেখে নিকের বাড়িতে মহাকাশচারীর একটি ডামিও রয়েছে। আর তার পাশে দাঁড়িয়ে একের পর এক ছবি তুলেছেন নিক।

আরও পড়ুন ওয়ে হোয়ে! মিউজিক ভিডিওয় আগুন ঝরাল যুজবেন্দ্র-গিন্নি ধনশ্রীর চাবুক ফিগার!

প্রসঙ্গত দিন কয়েক আগেই Apple Music-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জানান, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে তৈরি হয়েছে এই অ্যালবাম। আর অ্যালবামের সমস্ত গান তিনি তাঁর প্রেমিকা অর্থাৎ তাঁর স্ত্রীকে ডেডিকেট করতে চান। নিক জোনাসের কথায়, বেশ কয়েক মাস ধরেই স্ত্রীর থেকে আলাদা ছিলাম। কারণ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিল প্রিয়াঙ্কা। আর সেই সময় এই অ্যালবামের রেকর্ড শুরু হয়। আশা করি, গানগুলি পছন্দ হবে তাঁর। গানগুলো শোনার পর খুশি হবে প্রিয়াঙ্কা। আর এটাই সব চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। নিকের ইচ্ছে, যাতে একই আবেগ ও ভালোলাগার সঙ্গে মানুষজনও গানগুলি শোনেন। নিজেদের মুহূর্তগুলিকে গানের মধ্য দিয়ে ফিরে পান।

বলা বাহুল্য, স্ত্রী প্রিয়াঙ্কার উপস্থিতি যেন আরও বিশেষ করে তুলল নিকের মিউজিক ভিডিও লঞ্চের অনুষ্ঠান। উল্লেখ্য, নিকের পাশাপাশি একের পর এক সিনেমা ও সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কাও। শোনা যাচ্ছে, ৯৩তম অস্কার পুরস্কারের জন্য ২৩টি বিভাগে মনোনয়নের ঘোষণা করবেন জোনাস দম্পতি।

অন্য দিকে, মাস খানেক আগে Netflix-এ মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত দ্য হোয়াইট টাইগার (The White Tiger)। দেশের পাশাপাশি বিদেশেও এই ছবির ভূয়সী প্রশংসা হয়েছে। ইতিমধ্যেই BAFTA অ্যাওয়ার্ডে দু'টি নমিনেশন পেয়েছে ছবিটি। যা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। BAFTA পুরস্কারের জন্য আদর্শ গৌরব (Adarsh Gourav) ছাড়াও পরিচালক রমিন বাহরানি (Ramin Bahrani) মনোনীত হয়েছেন। চিত্রনাট্যের জন্য এই মনোনয়ন পেয়েছেন তিনি।

Published by:Pooja Basu
First published: