ওয়ে হোয়ে! মিউজিক ভিডিওয় আগুন ঝরাল যুজবেন্দ্র-গিন্নি ধনশ্রীর চাবুক ফিগার!

ওয়ে হোয়ে! মিউজিক ভিডিওয় আগুন ঝরাল যুজবেন্দ্র-গিন্নি ধনশ্রীর চাবুক ফিগার!

ওয়ে হোয়ে! মিউজিক ভিডিওয় আগুন ঝরাল যুজবেন্দ্র-গিন্নি ধনশ্রীর চাবুক ফিগার!

বৃহস্পতিবার কোরিওগ্রাফার ধনশ্রী নিজের Instagram পেইজে মিউজিক ভিডিওর একটি টিজার শেয়ার করেছিলেন।

  • Share this:

#মুম্বই: তাঁর নাচের ঝলক দেখা গিয়েছে আগেও। তবে এবার নতুন রূপে ধরা দিলেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী বর্মা চহাল (Dhanashree Verma Chahal)। পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের (Jassie Gill) নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুললেন ধনশ্রী। লাক্সারি গাড়ি, বাড়ি, রঙিন সেটে ধনশ্রীর নাচ ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে।

বৃহস্পতিবার কোরিওগ্রাফার ধনশ্রী নিজের Instagram পেজে মিউজিক ভিডিওর একটি টিজার শেয়ার করেছিলেন। গান রিলিজের তারিখের পাশপাশি ক্যাপশনে তিনি লেখেন, কাউন্টডাউন বিগিনস...। ওয়ে হোয়ের তালে ফ্যানেদের নাচ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন তিনি। ধনশ্রীর কথায়, করোনা পেরিয়ে এই নতুন বছরে সবার মধ্যে হাসি ছড়িয়ে দেওয়াই লক্ষ্য। আর এই গানের মধ্য দিয়ে সেই চেষ্টাই করা হয়েছে। নতুন মিউজিক ভিডিওর জন্য জেসিকে কৃতজ্ঞতাও জানান তিনি। কথা মতো পরের দিন অর্থাৎ শুক্রবার মুক্তি পায় এই মিউজিক ভিডিও।

আরও পড়ুন Sooryavanshi "অপেক্ষা শেষ, এবার সময় এসেছে এই সুখবরের!" বছর খানের পর খুশির খবর দিলেন অক্ষয় কুমার...

উল্লেখ্য, মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন অরবিন্দর খায়রা (Arvindr Khaira) ও সুর দিয়েছেন অ্যাবি স্রা (Avvy Sra)। প্রযোজনায় রয়েছে T-Series। জেসি গিলের সঙ্গে ওয়ে হোয়ে-তে গলা মিলিয়েছেন পাঞ্জাবি গায়িকা সিমর কৌর (Simar Kaur)। গানের কথা লিখেছেন হ্যাপি রায়কোটি (Happy Raikoti)।

ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ভিডিওটি। গতকাল শেয়ার হওয়ার পর থেকে ৪,৬২,৪৩২-এর বেশি ভিউজ রয়েছে ভিডিওটিতে। জেসি আর ধনশ্রীর রসায়ন যে ভক্তরা দারুণ ভাবে উপভোগ করছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। চহালের ফ্যানেরাও ভূয়সী প্রশংসা করেছেন ধনশ্রীর। মজা করে লিখেছেন, 'চহাল ভাই... ভাবি তো ট্যালেন্ডেড হ্যায়।'

https://www.youtube.com/watch?v=_tgq-EvMOhE&feature=emb_title

আপাতত পরস্পরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ধনশ্রী এবং যুজবেন্দ্র। গত বছর ডিসেম্বরে বিয়ে করেছেন দুই তারকা। তার পর হানিমুনের জন্য দুবাই পাড়ি দেন। দিন কয়েক আগে মলদ্বীপের সমুদ্রতটেও দেখা যায় দু'জনকে। কখনও স্বল্প পোশাকে স্বামী ও স্ত্রী দু'জনে সমুদ্রের দিকে তাকিয়ে বসে রয়েছেন। কখনও বা আকাশের দিকে তাকিয়ে সমুদ্র তটে হাতে হাতে রেখে দাঁড়িয়ে দু'জনে। একের পর এক ছবিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তাঁরা। এবার নতুন এই মিউডিক ভিডিওর হাত ধরে চর্চায় রয়েছেন ধনশ্রী!

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর