রাজি হননি সলমন, এবার হৃতিক ও আলিয়াকে নিয়ে ইনশাল্লাহ ছবির শ্যুটিং শুরু করতে পারেন সঞ্জয় লীলা বনশালি!

রাজি হননি সলমন, এবার হৃতিক ও আলিয়াকে নিয়ে ইনশাল্লাহ ছবির শ্যুটিং শুরু করতে পারেন সঞ্জয় লীলা বনশালি!

রাজি হননি সলমন, এবার হৃতিক ও আলিয়াকে নিয়ে ইনশাল্লাহ ছবির শ্যুটিং শুরু করতে পারেন সঞ্জয় লীলা বনশালি!

হৃতিক রোশন (Hrithik Roshan) ও আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে ফের ইনশাল্লাহ ছবির শ্যুটিং শুরু করতে পারেন সঞ্জয় লীলা বনশালি।

  • Share this:

#মুম্বই: ছবিটি নিয়ে ২০১৯ সাল থেকে নানা জল্পনা দেখা গিয়েছে। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) প্রযোজনা সংস্থার তরফেও ইনশাল্লাহ (Inshallah) ছবির শ্যুটিং নিয়ে সবুজ সংকেত দেওয়া হয়। শোনা যায়, ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সলমন খান (Salman Khan) ও আলিয়া ভাটকে (Alia Bhatt)। তবে বেশ কিছু মতপার্থক্য থাকায় শেষমেশ প্রোজেক্ট থেকে বেরিয়ে যান সলমন খান। এই পরিস্থিতিতে নতুন কাস্টিং নিয়ে জল্পনা ক্রমবর্ধমান। শোনা যাচ্ছে, হৃতিক রোশন (Hrithik Roshan) ও আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে ফের ইনশাল্লাহ ছবির শ্যুটিং শুরু করতে পারেন সঞ্জয় লীলা বনশালি।

সম্প্রতি BollywoodBubble-এ একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেখানেই এ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। সূত্রে খবর, সলমন রাজি না হলেও ফের ইনশাল্লাহ সিনেমার শ্যুটিং শুরু করতে চান সঞ্জয়। এক্ষেত্রে আলিয়া ও হৃতিকের কথা ভাবছেন পরিচালক। একটি অল্পবয়সী মেয়ে ও বয়স্ক পুরুষের প্রেমের গল্প নিয়েই আবর্তিত হয়েছে ছবির প্লট। সেই সূত্রেই এই ধরনের কাস্টিং। প্রথম প্রথম এই দু'টি চরিত্রে সলমন ও আলিয়াকে ভাবা হয়েছিল। তবে মতপার্থক্য থাকায় রাজি হননি সলমন। এর পর হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কাস্ট করার পরিকল্পনা নেওয়া হয়। তবে দীপিকার ব্যস্ত শিডিউলের জন্য শেষমেশ আলিয়া ও হৃতিককেই বেছে নেওয়া হয়।

প্রসঙ্গত, সলমন খান ও সঞ্জয় লীলা বনশালির যৌথ প্রযোজনায় তৈরি হওয়ার কথা ছিল ইনশাল্লাহ। এর পাশাপাশি প্রায় দু'দশকের পর ফের জুটি বাঁধতে চলেছিলেন পরিচালক সঞ্জয় ও বলিউডের দাবাং ম্যান সলমন। আপাতত সেই রকম কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। ১৯৯৬ সালে খামোশি: দ্য মিউজিক্যাল (Khamoshi: The Musical) দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন বর্তমান সময়ের অন্যতম সেরা পরিচালক সঞ্জয় লীলা বনশালি। আর সেই ছবিতে অভিনয় করেছিলেন সলমন। এর পর সঞ্জয়ের নিজের পরিচালনা ও প্রযোজনায় সুপারহিট হয় হাম দিল দে চুকে সনম (Hum Dil De Chuke Sanam) সিনেমাটি। ১৯৯৯ সালের এই ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) বিপরীতে দেখা যায় সলমনকে। পরের দিকে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও সোনম কাপুর আহুজার (Sonam Kapoor Ahuja) সাওরিয়া (Saawariya) ছবিতেও দেখা যায় সলমনকে। তবে এবার এই দীর্ঘ সম্পর্কে খানিকটা ছেদ পড়ল।

অন্য দিকে, একের পর এক প্রোজেক্ট নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। শোনা যাচ্ছে, জিন্দেগি না মিলেগি দোবারা (Zindagi Na Milegi Dobara) সিনেমার গার্ল ওনলি সিকোয়েলে মুখ্য চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) সিনেমা নিয়েও জল্পনা তুঙ্গে। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherji) পরিচালিত ব্রহ্মাস্ত্র (Brahmastra) সিনেমায় রণবীর কাপুরের (Ranbir kapoor) বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে।

Published by:Pooja Basu
First published: