গদিচ্যুত কিং খান ? 'ডন থ্রি'-তে তাঁর জায়গায় নয়া 'ডন' রণবীর সিং ?

  • Share this:

    #মুম্বই: ব্যক্তিগত জীবন থেকে পেশা...বলিটাউনে সবার হিংসার পাত্র রণবীর সিং! একে তো ইন্ডাস্ট্রির 'হট প্রপার্টি' দীপিকা পাড়ুকোন তাঁর ঘরনি, অন্যদিকে যে ছবিতেই হাত দিচ্ছেন তাতেই সোনা ফলছে! 'পদ্মাবত', 'সিম্বা', 'গল্লি বয়'- রণবীর প্রমাণ করেছেন তিনি লম্বা দৌড়ের ঘোড়া! হারাতে এসেছেন, হারতে নয়! ইদানীং বলিটাউনে এমন কথাও শোনা যায়, তিনিই নাকি দ্বিতীয় শাহরুখ। আর সে'কথা খুব একটা ভুলও নয়! জোর গুঞ্জন, জোয়া আখতারের 'ডন' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি 'ডন-থ্রি'-তে 'ডন' শাহরুখের জায়গায় দেখা মিলতে পারে রণবীরের। যদিও এই বিষয়ে শাহরুখ বা ফারহান আখতার কেউই মুখ খোলেননি।

    'ডন' ও 'ডন ২'- এর পরিচালক ছিলেন ফারহান আখতার। তবে 'ডন থ্রি' পরিচালনা করবেন জোয়া আখতার। এর আগে, জোয়ার সঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন রণবীর-- 'দিল ধড়কনে দো' ও 'গল্লি বয়'। দুটিই সুপারহিট। এই মুহূর্তে 'বেফিকরে'স্টার '৮৩'-র শ্যুটিংয়ে ব্যস্ত। দেশের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

    অন্যদিকে, ‘জিরো’র ভরাডুবির পর দিশেহারা শাহরুখ খান! আগামী প্রজেক্ট কী? অন্ধকারে বাদশা! ইন্ডাস্ট্রি সূত্রে খবর, 'জিরো'-র ফ্লপ করা মেনে নিতে পারেননি খান! রীতিমতো অবসাদে ভুগছেন! রাকেশ শর্মার বায়োপিক থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলে। তাঁর পরবর্তী ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও ঘোষণা নেই।

    First published: