প্রাক্তন স্ত্রীকে নিয়ে এখনও আবেগপ্রবণ হৃতিক! সুজানের ছবিতে নায়কের মন্তব্য ঘিরে বাড়ল জল্পনা!

প্রাক্তন স্ত্রীকে নিয়ে এখনও আবেগপ্রবণ হৃতিক! সুজানের ছবিতে নায়কের মন্তব্য ঘিরে বাড়ল জল্পনা!

পাঠানি স্যুট পরা সুজানের সেই ছবিতে কমেন্ট করেছেন হৃতিক স্বয়ং।

  • Share this:

#মুম্বই: বলিউডের পরিচিত ইনটেরিয়র ডিজাইনার ও অভিনেতা হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussane Khan) সম্প্রতি নিজের Instagram অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন। আর সেই ছবি নিয়ে এখন হৃতিক-ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে। সুজান সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন ফলে তিনি নিজের হ্যান্ডেলে যখন ইচ্ছে ছবি দিতেই পারেন। তাহলে বিষয়টা কী? বিষয় আর কিছুই নয়। পাঠানি স্যুট পরা সুজানের সেই ছবিতে কমেন্ট করেছেন হৃতিক স্বয়ং। প্রাক্তন স্ত্রীকে তিনি বলেছেন এটা তাঁর সুপার লুক। অর্থাৎ ছবি দেখে হৃতিকেরও যথেষ্ট ভালো লেগেছে।

গরমের সময় অনেক তারকাই তাঁদের বিকিনি বা সামার স্পেশ্যাল লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সুজানও তার ব্যতিক্রম নয়। ধূসর রঙা পাঠানি স্যুট তৈরি করে দেওয়ার জন্য ডিজাইনার মারিয়াম খানকে ধন্যবাদ জানিয়েছেন সুজান। মারিয়ামের ব্র্যান্ড লা পাতিয়ালা মুম্বইয়ের একটি জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড। সুজানের মন্তব্য দেখে বোঝা যাচ্ছে যে ঢিলেঢালা একরঙা বা মোনোক্রোম পোশাক তাঁর খুব পছন্দের।

তবে একে অপরের প্রাক্তন হলেও হৃতিকের এই মন্তব্য এড়িয়ে যাননি সুজান। তিনিও হৃতিককে জানিয়েছেন যে তাঁর এই মন্তব্য দেখে বেশ মজা লাগছে আর এই পোশাক সত্যিই খুব আরামদায়ক।

বেশ কিছু দিন প্রেম করার পর ২০০০ সালে সাত পাকে বাঁধা পড়েন হৃতিক ও সুজান। ২০০৬ সালে জন্মায় তাঁদের বড় ছেলে হৃহান ও পরে ২০০৮ সালে জন্মায় ছোট ছেলে হৃদান। তবে আচমকাই ১৪ বছর পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু'জনে। কেন এই সিদ্ধান্ত সে বিষয়ে দু'জনেই মুখে কুলুপ আঁটলেও বলিউডের অন্দরমহলে নানা গুঞ্জন ঘুরে বেড়ায়। কেউ বলেন যে কাইট (Kite) ছবিতে নায়িকা বারবারা মোরির (Barbara Mori) সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন হৃতিক। সেই নিয়েই স্ত্রীর সঙ্গে তুমুল মনোমালিন্য হয় তাঁর। আবার কেউ বলেন যে হৃতিকের মা দোর্দণ্ডপ্রতাপ পিঙ্কি রোশনের (Pinky Roshan) সঙ্গে একেবারেই বনে না স্বাধীনচেতা সুজানের। তাই তিনি সরে গেলেন হৃতিকের জীবন থেকে। কারণ যাই হোক না কেন, বিচ্ছেদের পরেও কাদা ছোড়াছুড়ি না করে ছেলেদের স্বার্থে সুসম্পর্ক বজায় রেখেছেন দু'জনে। একসঙ্গে বেড়াতে যাওয়া থেকে শুরু করে রাকেশ রোশনের (Rakesh Roshan) অসুস্থতায় পাশে দাঁড়িয়েছেন সুজান। এমনকী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে হৃতিকের বহু চর্চিত বিতর্কেও তিনি প্রাক্তন স্বামীকেই সমর্থন করেছেন।

আগামী দিনে হৃতিককে দেখা যাবে একটি জনপ্রিয় ইংলিশ সিরিজের হিন্দি রূপান্তরে। দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) বিপরীতে হৃতিককে দেখা যাবে একটি দেশপ্রেমের ছবিতেও।
Published by:Pooja Basu
First published: