Viral Video: লতা দিদিকে হুবহু নকল করলেন আশা! ভিডিও ভাইরাল

asha-lata

ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) মঞ্চে এক ঢিলে দুই পাখি মারলেন আশা!

  • Share this:

#মুম্বই: সত্যি বলতে কী, ব্যাপারটা কিন্তু হিসেবের মধ্যেই পড়ে! আশা ভোসলে (Asha Bhosle) যদি কোথাও হাজিরা দেন, তাহলে আর ডি বর্মণকে (R D Burman) নিয়ে তিনি স্মৃতিচারণ করবেনই! ঠিক সে রকম ভাবেই উঠে আসবে তাঁর একদা প্রতিদ্বন্দ্বি এবং আপন দিদি লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) নিয়েও কোনও না কোনও প্রসঙ্গ। যেখানে কখনও দিদির তারিফ করেন আশা, কখনও বা আবার ঝরে পড়ে পেশাগত প্রতিদ্বন্দ্বিতার ফুলকি! এবারে দু'টোই একসঙ্গে হল আর তাও একই ঘটনাকে কেন্দ্র করে, ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) মঞ্চে এক ঢিলে দুই পাখি মারলেন আশা!

আরও পড়ুন টাকার অভাবে বিয়ে করতে পারছেন না বলি অভিনেতা

আশা সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র বিচারক হিসেবে দেখা দিয়েছেন ছোটপর্দায়। সেখানেই তিসরি মঞ্জিল (Teesri Manzil) ছবির আজা আজা ম্যায় হুঁ পেয়ার তেরা (Aaja Aaja Main Hoon Pyar Tera) গানটি গাইছিলেন নিহাল তৌরো (Nihal Tauro)। এই প্রসঙ্গে আশা গানটি গাওয়ার নিজের অভিজ্ঞতা ভাগ করে নেন সকলের সঙ্গে। জানান যে শ্বাস ফেলতে ফেলতে গানের কথা ঠিকঠাক উচ্চারণ করতে পারবেন কি না, তা নিয়ে তিনি চিন্তায় ছিলেন। এই প্রসঙ্গেই লতার সঙ্গে তাঁর কী আলোচনা হয়েছিল, তা বলতে গিয়ে লতার গলা নকল করেছেন আশা।

আশা জানিয়েছেন, তাঁর চিন্তা দেখে লতা কারণ জানতে চেয়েছিলেন। আশা সব খুলে বললে লতা শুধু একটা কথাই বলেছিলেন- "ভুলে যেও না তুমি প্রথমে মঙ্গেশকর, তার পর ভোসলে, গান তোমার ভালো হবে, চিন্তা করো না"! লতার কথা মিলে গিয়েছিল, এই গান আর আশার গায়কি- দুই ভারতীয় প্লে-ব্যাকের ইতিহাসে কিংবদন্তী হয়ে থাকবে। তবে আশা এই ঘটনা জানানোর সময়ে লতার গলা হুবহু নকল করে যেন প্রমাণ করে দিতে চেয়েছেন যে মঙ্গেশকর বোনেদের মধ্যে তিনিই সেরা, লতার গলা নকল করা সহজ কাজ, তা নিয়ে মাতামাতির কিছু নেই!

Published by:Pooja Basu
First published: