• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP ALI FAIZAL CLAIMS THAT HE IS NOT ABLE TO MARRY RICHA CHADDA FOR NO MONEY PBD

টাকার অভাবে বিয়ে করতে পারছেন না বলি অভিনেতা

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে খোলামেলা আড্ডা দিলেন মির্জাপুর (Mirzapur) খ্যাত আলি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে খোলামেলা আড্ডা দিলেন মির্জাপুর (Mirzapur) খ্যাত আলি।

  • Share this:

#মুম্বই: টাকার অভাবে বিয়ে আটকে বলি অভিনেতার! নিজেই জানিয়ে দিলেন সে কথা৷ যা শুনু মন খারাপ ভক্তদের৷ বলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি আলি ফজল (Ali Fazal) এবং রিচা চড্ডা (Richa Chadha)। দীর্ঘদিনের সম্পর্ক দু'জনের। খুব শীঘ্রই এই তারকা জুটি বিয়েও করতে চলেছে বলে শোনা গিয়েছে। যদিও কখনই আলি এবং রিচা তাঁদের সম্পর্ক নিয়ে লুকোছাপা রাখেননি, তাই বিয়ে নিয়েও প্রকাশ্যে মন্তব্য করতে দ্বিধাবোধ করেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে খোলামেলা আড্ডা দিলেন মির্জাপুর (Mirzapur) খ্যাত আলি।

সিদ্ধার্থ কাননের (Siddharth Kannan) রেডিও (Radio) শো-তে এসে অভিনেতা জানান, "আশা করছি খুব তাড়াতাড়ি আমরা বিয়েটা সেরে ফেলব। গত বছর একদমই অন্য রকম গিয়েছিল। অনেকেই হয় তো জানেন, আমার পরিবারে মর্মান্তিক ঘটনা ঘটেছিল। ফলে সেই কারণে বিয়ে পিছোতে হয়েছিল। এই বছরে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছে রয়েছে। সুন্দর রিসেপশন পার্টি আয়োজন করার ইচ্ছে রয়েছে।" এর পর অভিনেতা মজার ছলে বলেন, "কিন্তু এর জন্য টাকা দরকার। আমি ভাবছি এই সময় একটু টাকা কামিয়ে নিই। এমনিতেই কাজ বন্ধ, কিন্তু সেলিব্রেশনের জন্য টাকা তো চাই।"

আরও পড়ুন Koel Viral Video: রুমের দরজা বন্ধ করতেই পাল্টে গেলেন কোয়েল! ভিডিও ভাইরাল

প্রসঙ্গত, আলি এবং রিচার গত বছরেই বিয়ে হওয়ার কথা ছিল। সেই মতো আয়োজনও চলছিল। কিন্তু ২০২০-তে করোনার কারণে লকডাউন এবং সেই সঙ্গে অভিনেতা মায়ের মৃত্যুর কারণে পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। সাক্ষাৎকারে আলি অতীতের রিলেশনশিপ নিয়েও মুখ খোলেন। যদিও অনেকেই হয় তো জানেন না, রিচার আগেও আলির জীবনে অন্য একজন ছিলেন।

যদিও তাঁর নাম প্রকাশ না করলেও অভিনেতা জানান, "হ্যাঁ, একটা সম্পর্কে জড়িয়েছিলাম। কিন্তু কোনও কারণে তা শেষ হয়ে যায়। ওই সম্পর্কে কোনও অনুভূতি ছিল না ঠিকই, তবে অনেকটা সময় নষ্ট করে ফেলেছিলাম। আমার জীবনে ওই দুঃসময়টা স্বীকার করে নিয়েছি। ওই সময়টা আমার জীবনে অন্ধকার ডেকে এনেছিল। যদিও আমি তাঁকে কোনও অসম্মান করতে চাই না। কিন্তু ওই সময়ে আমি অনেক কিছু শিখেছি। তাই আমি ওই সময়টা ভুলতে চাই না, বরং কিছু কিছু মুহূর্ত জীবন থেকে মুছে ফেলতে চাই।"

Published by:Pooja Basu
First published: