• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GAUTAM HEGDE CRITICISES SALMAN KHAN FOR DEFENDING RAKHI SAWANTS HARASSMENT OF ABHINAV SHUKLA TC PB

বিগবসে অভিনবের প্যান্ট খোলার চেষ্টা রাখির, যৌন হেনস্তাকে সমর্থন সলমনের !

সম্প্রতি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার (Abhinav Shukla) প্যান্ট খুলে দেওয়ার চেষ্টা করেছিলেন।

সম্প্রতি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার (Abhinav Shukla) প্যান্ট খুলে দেওয়ার চেষ্টা করেছিলেন।

  • Share this:

#মুম্বই: বিষয়টা যা-ই হোক না কেন, সম্প্রতি যা ঘটে গিয়েছে, তাকে ফেলতে হয় যৌন হেনস্তার স্তরেই! যদি সত্যি ঘটে থাকে, তা হলে ঘটনা নিঃসন্দেহেই নিন্দনীয়। আর যদি সেটা সাজানো হয়, তা হলে প্রতিবাদে সরব হতে হয়। আর ঠিক সেটাই করলেন ফ্রিল্যান্সার রাইটার গৌতম হেগড়ে (Gautam Hegde)। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি জনতাকে যেমন সচেতন করার চেষ্টা করলেন, তেমনই তীব্র ধিক্কার ছুড়ে দিলেন সলমন খানের (Salman Khan) উদ্দেশে।

ঘটনা বলছে, সম্প্রতি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার (Abhinav Shukla) প্যান্ট খুলে দেওয়ার চেষ্টা করেছিলেন। দেখা গিয়েছে, অভিনব খালি গায়ে শুধপু একটা শর্টস পরে ঘুরে বেড়াচ্ছেন, আর রাখি সেই শর্টসের দড়ি ধরে টান দিচ্ছেন! এই নিয়ে অভিনব সলমনের কাছে অভিযোগও জানান! কিন্তু সলমনের দাবি- বিষয়টিকে যৌন হেনস্তার পর্যায়ে ফেলা যায় না, এটা না কি একটা নির্দোষ রসিকতা!

View this post on Instagram

A post shared by Gautam Hegde (@hegdeg)

সলমনের এই বক্তব্যের প্রতিবাদে সরব হয়েছেন হেগড়ে। জানতে চেয়েছেন- জনৈক পুরুষ যদি কোনও মহিলার অন্তর্বাসের স্ট্র্যাপ ধরে টান দিতেন, তাহলেও কি ঘটনাকে নির্দোষ মজা বলে চালানোর চেষ্টা করতেন সলমন? পাশাপাশি, তাঁর লেখায় অভিনবের পক্ষ নিয়ে সওয়াল করেছেন হেগড়ে। জানিয়েছেন- সত্যিকারের ভদ্রলোক বলেই অভিনবকে প্রতি পদে লাঞ্ছনার মধ্যে দিয়ে যেতে হচ্ছে! এই প্রসঙ্গে তিনি মনে করিয়ে দিতেন ভোলেননি যে সপ্তাহ কয়েক আগেই রাখি বন্ধু সোনালি ফোগটের কাছে অভিনবকে নিয়ে নিজের দুর্বলতার কথা জানিয়েছিলেন, বলেছিলেন- সন্তানধারণের জন্য তিনি অভিনবের শুক্রাণু চান! তার পরের পর্যায়েই অভিনেতাকে পোশাকহীন করার চেষ্টা করেছেন রাখি!

এই প্রসঙ্গে রণবীর সিংয়ের (Ranveer Singh) এক বিবৃতি তুলে ধরা অন্যায় হবে না। তিনি একদা জানিয়েছিলেন যে বলিউডের এক প্রভাবশালী প্রযোজক কাজ দেওয়ার নাম করে তাঁর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন। আয়ুষ্মান খুরানাও (Ayushmann Khurrana) জানিয়েছিলেন তার পরে একই রকম অভিজ্ঞতার কথা। বলেছিলেন- বলিউডে পুরুষদেরও শারীরিক লাঞ্ছনার শিকার হতে হয়! অভিনবের সঙ্গে ঘটা যৌন হেনস্তা কি সেই সব বিবৃতিতেই সিলমোহর দিল?

Published by:Piya Banerjee
First published: