Home /News /entertainment /
2 years of Dil Bechara: খুব মিস করি SSR! কিজি বসু প্রাণভরে বাঁচার রাস্তা শিখিয়ে গেল: সঞ্জনা সাংঘি

2 years of Dil Bechara: খুব মিস করি SSR! কিজি বসু প্রাণভরে বাঁচার রাস্তা শিখিয়ে গেল: সঞ্জনা সাংঘি

2 years of Dil Bechara: তিনি তাঁর সহ-অভিনেতা SSRকে মিস করেছেন। কিজি এবং ম্যানির জাদুকরী জগতের আজ 2 বছর এবং যেতে হবে অনন্তকাল

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। কিন্তু তার কাজ? তাঁর বলিউডের কিছু বিশেষ কাজ চিরকাল আমাদের জীবনে গেঁথে থাকবে। ঠিক সেভাবেই আজ থেকে ২বছর আগে তাঁর শেষ ছবি দিল বেচারা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এই ছবিতে সঞ্জনা সাংঘি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেত্রী আজ তাঁর ইনস্টাগ্রামে সেই সিনেমা থেকেই কিছু ভিডিও ক্লিপ জুড়ে স্মৃতিচারণ করেছেন। সিনেমাটিকে দর্শকরা এত ভালবেসেছিলেন বলে জানিয়েছেন তিনি।

    ভিডিওটি আপনাকে নস্টালজিক করে তুলবেই। আপনিও আজ সুশান্ত সিং রাজপুতকে আরও কিছুটা মিস করবে। দিল বেচারায় ম্যানির চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন প্রয়াত অভিনেতা। গান হোক, চিত্রনাট্য হোক বা সংলাপ, এই ছবির সবকিছুই সরাসরি মানুষের হৃদয়ে দাগ কেটেছিল। ক্যাপশনে সঞ্জনা সাংঘি বলেছেন, "তিনি তাঁর সহ-অভিনেতা SSRকে মিস করেছেন। কিজি এবং ম্যানির জাদুকরী জগতের আজ 2 বছর এবং যেতে হবে অনন্তকাল। আপনার সমস্ত ভালবাসার জন্য সবাইকে ধন্যবাদ। এটি সত্যিই অবিশ্বাস্য। কিজি বসু নে খুলকে জিনে কা তারিকা হামেশা কে লিয়ে শিখা দিয়া। #2YearsOfDilbechara #MissYouManny #July24th #Dilbechara।"

    আরও পড়ুন: বলিউডে সাফল্য তখন বহুদূর, সুইসাইডের কথা ভেবেছিলেন মিঠুন চক্রবর্তী!

    আরও পড়ুন: ফের মাদক চক্রান্ত! শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে তলব করল বেঙ্গালুরু পুলিশ

    প্রসঙ্গত, সঞ্জনা সাংঘিকে শেষ দেখা গিয়েছিল ওম: দ্য ব্যাটল উইদিনে আদিত্য রায় কাপুরের সঙ্গে। সিনেমায় জ্যাকি শ্রফ, আশুতোষ রানা, প্রকাশ রাজ এবং প্রাচি শাহ পান্ড্যও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এখন সঞ্জনা তাপসী পান্নুর আসন্ন প্রযোজনা ধাক ধক-এর শুটিংয়ে ব্যস্ত। সেখানে দিয়া মীরা, ফাতিমা সানা শেখ এবং রত্না পাঠক শাহ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তরুণ দুদেজার পরিচালনা। এটি একটি রোমাঞ্চকর সিনেমা। মহিলারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুটিংয়ের আকর্ষণীয় ঝলক শেয়ার করেছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood film, Dil Bechara, SSR, SSR Death Anniversary

    পরবর্তী খবর