Home /News /entertainment /
Drug Consumption Case: ফের মাদক চক্রান্ত! শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে তলব করল বেঙ্গালুরু পুলিশ

Drug Consumption Case: ফের মাদক চক্রান্ত! শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে তলব করল বেঙ্গালুরু পুলিশ

Drug Consumption Case: উলসুর পুলিশ মঙ্গলবার সিদ্ধান্তকে একটি নোটিশ দিয়েছে এবং তাঁকে ৭ দিনের মধ্যে পুলিশের সামনে হাজির হতে বলেছে

  • Share this:

    মাদক সেবনের মামলায় শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরের নাম সামনে আসার পর থেকেই শিরোনামে তিনি। তাঁর গ্রেপ্তারের খবরটিতে ভক্তরা কষ্টই পেয়েছিলেন কিন্তু তিনি ১দিন পরেই জামিন পেয়ে গিয়েছিলেন। বেঙ্গালুরুর উলসুর পুলিশ সিদ্ধান্ত কাপুরের বিরুদ্ধে মাদক সেবনের মামলায় তাঁকে তলব করেন ফের। প্রসঙ্গত, বলিউড অভিনেতাকে ১৩জুন এমজি রোডের একটি হোটেলে গ্রেপ্তার করা হয়েছিল। সেখানে রক্ত ​​পরীক্ষা করে জানা যায় যে তিনি মাদক সেবন করেছিলেন।

    এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, পুলিশ সিদ্ধান্তকে রাতেই সিসিটিভি ভিডিও যাচাই করার জন্য ডেকেছিল। সেই দিনের পার্টিতে তিনি অন্য চারজনের সঙ্গে ধরা পড়েছিলেন। কথিত আছে, কাপুর পুলিশকে বলেছিলেন যে তাঁকে একজন ড্রিংক এবং অন্য একজন সিগারেট দিয়েছিল। কীভাবে তাঁর শরীরে ড্রাগ প্রবেশ করেছে তাতিনি জানেন না । পার্টিতে উপস্থিত প্রায় ৩৫জনের রক্ত ​​​​পরীক্ষা করা হয়েছিল এবং তাঁদের মধ্যে সিদ্ধান্ত সহ পাঁচজনের ফলাফল পজিটিভ আসে।

    আরও পড়ুন: এটা কাপুর ডে! রণবীরের 'শামশেরা' মুক্তির দিনে স্ত্রী আলিয়ার এক অভিনব প্রচার

    প্রতিবেদনে বলা হয়েছে যে পুলিশ কাপুরের কাছ থেকে তাঁর মোবাইল ফোন থেকে পুনরুদ্ধার করা কিছু ডেটার বিষয়েও ব্যাখ্যা চেয়েছিল, যা দিয়ে তাঁকে জব্দ করা হয়েছিল। উলসুর পুলিশ মঙ্গলবার সিদ্ধান্তকে একটি নোটিশ দিয়েছে এবং তাঁকে ৭ দিনের মধ্যে পুলিশের সামনে হাজির হতে বলেছে।

    আরও পড়ুন: অভিনয়ে অনবদ্য রণবীর, তবে 'শামশেরা'র শাপমুক্তি ঘটল কই!

    অভিনেতাকে গ্রেপ্তারের একদিন পরে মামলায় জামিন দেওয়া হয়েছিল। বেঙ্গালুরু পুলিশের কাজের জন্য খুবই প্রসংশা পেয়েছেন তাঁরা।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Drug Case, Shraddha Kapoor

    পরবর্তী খবর