Home /News /entertainment /
SHAMSHERA MOVIE REVIEW: অভিনয়ে অনবদ্য রণবীর, তবে 'শামশেরা'র শাপমুক্তি ঘটল কই!

SHAMSHERA MOVIE REVIEW: অভিনয়ে অনবদ্য রণবীর, তবে 'শামশেরা'র শাপমুক্তি ঘটল কই!

SHAMSHERA MOVIE REVIEW: এককথায় রিভিউ করলে... #শামশেরা: অসহ্য। রেটিং: ⭐️½ ঠাগস অব হিন্দুস্থানের-এর স্মৃতি ফিরিয়ে আনে... এমনকি রণবীর কাপুরের মারাত্নক অভিনয়ও এই সিনেমাটিকে ডুবে যাওয়া থেকে বাঁচাতে পারবে না... চরম হতাশা!

  • Share this:

    ৪ বছর পরে পর্দায় ফিরলেন রণবীর কাপুর শামশেরা সিনেমার মাধ্যমে। ইতিমধ্যেই বলিউডের রকস্টারের ব্যক্তিগত জীবনে ঘটে গিয়েছে নানান সুখের খবর, তা নিয়ে আলোচনার শীর্ষে আভিনেতা। বলিউডের এই বছরের সবচেয়ে আলোচিত সিনেমাগুলির মধ্যে একটি শামশেরা। রণবীর কাপুরকে দ্বৈত ভূমিকায় অভিনয়ে দেখা গিয়েছে। ভক্তরা সিনেমা হলে ভিড় করার জন্য অপেক্ষা করতে পারছেন না। ইয়াশ রাজ ফিল্ম-এর পিরিয়ড ড্রামাটিতে রণবীরের সঙ্গে বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন করণ মালহোত্রা। কিন্তু প্রত্যাশার বাস্তবায়ন কতোটা হল। সোশাল মিডিয়ায় কী বলছে হলফেরত দর্শকেরা, আসুন দেখা যাক ।

    প্রথম দিন মুক্তির পর নানা মুনির নানা মত শেনা গিয়েছে। দক্ষিণের বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা মনে করেন প্রথম দিনে ছবিটি ১০ থেকে ১২ কোটি আয় করবে। তিনি বলেন, "সপ্তাহান্তে ১০-১২ কোটি টাকা এবং সপ্তাহান্তে ৩০-৩৫ কোটি টাকা আশা করছি।"

    আরও পড়ুন: ৫০হাজার টাকায় বিদেশ ভ্রমণ! এই ৫ দেশ ভারতীয়দের ঘুরতে যাওয়ার জন্য সবচেয়ে সস্তা

    রণবীর কাপুরের অভিনয় দর্শকের নজর কেড়েছে ভীষণভাবেই। চার বছর পর রণবীরের প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। এই প্রসঙ্গে এক ক্রিটিক তরণ আদর্শ তাঁর ট্যুইটারে রণবীর কাপুর-অভিনীত ছবির জন্য কমেন্ট শেয়ার করেছেন। তিনি টুইট করেছেন, "এককথায় রিভিউ করলে... #শামশেরা: অসহ্য। রেটিং: ⭐️½ ঠাগস অব হিন্দুস্থানের-এর স্মৃতি ফিরিয়ে আনে... এমনকি রণবীর কাপুরের মারাত্নক অভিনয়ও এই সিনেমাটিকে ডুবে যাওয়া থেকে বাঁচাতে পারবে না... চরম হতাশা!"

    আরও পড়ুন: তিনি সবার জন্য অনুপ্রেরণা! নীরবে ক্যান্সারের সঙ্গে লড়াই করে 'শামশেরা'র অভিনয় শেষ করলেন সঞ্জয় দত্ত

    'শামশেরা' তুলে ধরে কাজা নামক এক কাল্পনিক এলাকার গল্প ৷ যেখানে একটি যোদ্ধা আদিবাসী উপজাতিকে পুরোপুরি কারাবন্দী করে তাদের ওপর নির্মম অত্যাচার চালানো হয় ৷ এই অত্যাচারের মূলে রয়েছেন নির্মম জেনারেল শুদ্ধ সিং ৷ এই গল্প তুলে ধরে এমনই এক ক্রীতদাসের গল্প ৷ যিনি ধীরে ধীরে হয়ে ওঠেন এই সমস্ত দাসেদের নেতা ৷ তিনি তাঁর স্বাধীনতা এবং মর্যাদার জন্য় লড়াই শুরু করেন ৷ বাকিটা জানতে হলে দেখে ফেলতে হবে এই ছবি ৷

    সিনেমা ক্রিটিক সুমিত কাদাল আবার তাঁর ট্যুইটারে শামশেরা নিয়ে একটা রিভিউ করেন, "#শামশেরার দ্বিতীয়ার্ধ থেকে - ২০মিনিট একেবারেই শেষ.. প্রথমার্ধ ভীষণই মধ্যমানের, কিছু মুহূর্ত আছে দেখার মতো... তবে গল্পের থেকে আরও অনেক বেশি আশা করা হয়েছিল.. BGM ভালো আছে!!"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Movie Review, Ranbir Kapoor, Shamshera

    পরবর্তী খবর