Home /News /entertainment /
Dev Vacation Mode: মলদ্বীপ নয়, আন্দামান নয়! নীল জলের ছোঁয়ায় বাড়িতেই ছুটির মেজাজে দেব

Dev Vacation Mode: মলদ্বীপ নয়, আন্দামান নয়! নীল জলের ছোঁয়ায় বাড়িতেই ছুটির মেজাজে দেব

Dev Vacation Mode: বাড়িতেই দিব্যি ফুরফুরে ছুটির মেজাজে সাংসদ। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেইসব ছবি

  • Share this:

    #কলকাতা: নীল জল আর আকাশ মিশেছে এক রেখায়। তার মধ্যেই পোষ্যদের সঙ্গে জলকেলিতে মেতেছেন দেব। পাশে বসে অভিনেতার মা মৌসুমী অধিকারী এবং বাবা গুরু অধিকারী মুগ্ধ হয়ে দেখছেন সেই দৃশ্য। কাজের চাপে সবসময় বেড়াতে যাওয়া সম্ভব হয় না অভিনেতা, সাংসদের। তাই বাড়িতেই দিব্যি ফুরফুরে ছুটির মেজাজে সাংসদ। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেইসব ছবি।

    নিজের ফ্ল্যাটের সুইমিং পুলেই সময় কাটালেম দেব। সেই ছবি নিজেই অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার শেয়ারও করলেন। মাঝে মাঝে তাঁর দুই পোষ্য 'লাকি' আর 'হ্যাপি'কে দেখা গেল সেইখানে খেলা করতে। ছবি পোস্ট করে অভিনেতার ক্যাপশান, 'বাড়িতেই সৈকতে ছুটি কাটানোর অনুভূতি পাচ্ছি'।

    আরও পড়ুন: অর্জুন কাপুরের নতুন বাড়ি! বান্দ্রার ফ্ল্যাট বিক্রি করলেন 16 কোটি টাকায়

    সম্প্রতি সাংসদ দেবকে ২১-এর মঞ্চে নতুন অবতারে দেখলেন দর্শক। সংসদ দেব-এর হাতে গ্যাস সিলিন্ডার তুলে ধরালেন মমতা বন্দ্যোপাধ্যায়। গ্যাসের আকাশছোঁয়া দাম ও লাগাতার জ্বালানীর মূল্যবৃদ্ধির বিরুদ্ধে তোপ দেগে কেন্দ্রকে মুখ্যমন্ত্রীর ব্যঙ্গাত্মক আক্রমণ '' গ্যাস সিলিন্ডার দেব-এর উচ্চতার সমান হয়ে গিয়েছে''

    আরও পড়ুন: দেশের পরবর্তী বড় নাম 'বিজয় দেবেরাকোন্ডা'! পুরী জগন্নাধ 'লাইগার'-এর ট্রেলর লঞ্চে এসে আবেগে ভাসলেন

    প্রসঙ্গত, শেষবার 'কিশমিশ' ছবিতে দেখা গেছে দেবকে, বিপরীতে ছিলেন রুক্মিণী মৈত্র। খুব শীঘ্রই প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গে 'কাছের মানুষ' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। পুজোয় আসছে এই ছবি। এছাড়াও অভিজিৎ সেনের 'প্রজাপতি' ছবিতে মিঠুন চক্রবর্তীর ছেলের ভূমিকায় দেখ যাবে দেবকে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Actor Dev, Dev, Social Media, Social media viral

    পরবর্তী খবর