Home /News /entertainment /
Liger Trailer Out: দেশের পরবর্তী বড় নাম 'বিজয় দেবেরাকোন্ডা'! পুরী জগন্নাধ 'লাইগার'-এর ট্রেলর লঞ্চে এসে আবেগে ভাসলেন

Liger Trailer Out: দেশের পরবর্তী বড় নাম 'বিজয় দেবেরাকোন্ডা'! পুরী জগন্নাধ 'লাইগার'-এর ট্রেলর লঞ্চে এসে আবেগে ভাসলেন

Liger Trailer Out: লাইগারের ট্রেলার লঞ্চে, চলচ্চিত্র নির্মাতা পুরী জগন্নাধ বিজয় দেবেরকোন্ডার প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি দেশের 'পরবর্তী বড় নাম'।

  • Share this:

    #মুম্বই: লাইগারের ট্রেলর আত্মপ্রকাশ পেল। অভিনয়ে রয়েছেন বিজয় দেবারকোন্ডা এবং অনন্যা পাণ্ডে। বিজয়ের বলিউডে আত্মপ্রকাশ। ইতিমধ্যেই অভিনতা তাঁর রূপ এবং ফিটনেসে দর্শকের মনে একটা জায়গা করে নিয়েছে। অভিনেতা অসামান্য স্টান্টের জন্য ইতিমধ্যেই আলচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। বিজয় হাতেগোনা একটি বা দুটি সংলাপ বলেন এছা়ড়া বাকিটা প্রচণ্ড মারামারি করতে দেখা যায়। দুই মিনিটের এই ট্রেলারের মধ্যে আরেকটি হাইলাইটেড বিষয় দেখা গেছে, তা হল তাঁর মায়ের সঙ্গে লিগারের বন্ধুত্ব। রাম্যা কৃষ্ণানের লেখা গল্পে এই বন্ডিং ভীষণই সুন্দর করে দেখানো হয়েছে।

    ট্রেলারে অনন্যা পান্ডের সৌন্দর্য্য এবং গ্ল্যামার দেখে মাথা খারাপ হয়ে যাবে দর্শকের। 'লাইগার'-এ মাইক টাইসনের একটি ছোট্ট ক্যামিও দেখা যাবে, তার ঝলক দেখা গেছে ট্রেলারে। পরিচালক পুরী জগন্নাধ বোধহয় সিনেমার সেরা অংশগুলো রিলিজ করেছেন ট্রেলারে।

     

    আরও পড়ুন: ট্রেলার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! এইবার তাক লাগানো টাইটেল ট্র্যাক নিয়ে হাজির 'জনি বনি'

    আরও পড়ুন: বড় চমক TRP-তে! ধুলোকণা শীর্ষে, মিঠাইকে টক্কর দিয়ে দ্বিতীয় আসন কেড়ে নিল এই সিরিয়াল

    বিজয় একজন পেশাদার এমএমএ যোদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন এখানে। অভিনেতা ব্যাপক প্রশিক্ষণ নিয়েছেন তা ট্রেলারে পরিস্কার দেখা গেছে। তার নিখুঁত অ্যাবস দেখলে আপনি তাঁর প্রেমে পড়তে বাধ্য। এই অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার সিনেমাটি হলে মুক্তি পাচ্ছে ২৫আগস্ট,২০২২-এ। 'লাইগার' সম্পর্কে বিজয় বলেছেন, "লাইগার এমন একটি চলচ্চিত্র যা আমার সবকিছু নিয়ে নিয়েছে। পারফরম্যান্স হিসেবে মানসিক এবং শারীরিকভাবে আমার সবচেয়ে চ্যালেঞ্জিং ভূমিকা। আমি সবটা দিয়ে অভিনয় করেছি!”

    লাইগারের ট্রেলার লঞ্চে, চলচ্চিত্র নির্মাতা পুরী জগন্নাধ বিজয় দেবেরকোন্ডার প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি দেশের 'পরবর্তী বড় নাম'।

    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর