Home /News /entertainment /
Daler mehndi arrested| 2 year jail term: ১৫ বছর আগের মানবপাচার মামলায় দু’বছরের জেল গায়ক দালের মেহেন্দির

Daler mehndi arrested| 2 year jail term: ১৫ বছর আগের মানবপাচার মামলায় দু’বছরের জেল গায়ক দালের মেহেন্দির

  • Share this:

    #মুম্বই:

    মানব পাচারের মামলায় বিখ্যাত গায়ক দালের মেহেন্দির দুই বছরের সাজা বহাল রেখেছে পাতিয়ালা আদালত। আজ আদালতে এই সাজা নিয়ে শুনানি হয়, যার পরে আদালত এই মামলায় দালের মেহেন্দির দোষী সাব্যস্ত করেন। মামলার শুনানিকালে আদালত দালের মেহেন্দিকে দোষী সাব্যস্ত করে কিছুক্ষণ পর সাজা দেন। এই মামলাটি ২০০৩ সালের মানব পাচারের ঘটনা। ১৫ বছর পর এই মামলার রায় হল।

    রায়ের পরপরই দালের মেহেন্দিকে পুলিশ হেফাজতে নেয়। ২০০৩ সালে, বাল বেদা গ্রামের বাসিন্দা বকশীশ সিং-এর অভিযোগের ভিত্তিতে সদর থানা দালের মেহেন্দি, তার ভাই শমসের মেহেন্দি ধ্যান সিং এবং বুলবুল মেহতার বিরুদ্ধে প্রতারণা করে ২০ লক্ষ টাকা নেওয়ার অভিযোগে মামলা দায়ের করে। তাদের বিদেশে পাঠানোর জন্য।

    আদালতের সিদ্ধান্তের পর, দালের মেহেন্দিকে চিকিৎসার জন্য পাতিয়ালার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১৯সেপ্টেম্বর ২০০৩-এ, শমসের মেহেন্দির বিরুদ্ধে একটি মিউজিক ব্যান্ডের মাধ্যমে অবৈধভাবে মানুষকে বিদেশে নিয়ে যাওয়ার অভিযোগ ছিল। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে।

    আরও পড়ুন Bigg Boss 16| Salman Khan: সত্যিই বিগবসের সঞ্চালনায় ১হাজার কোটি টাকা নেবেন সলমন? শো শুরু আগেই হইচই

    শমসের মেহেন্দি দালের মেহেন্দির বড় ভাই। জিজ্ঞাসাবাদে এ মামলায় দালের মেহেন্দির নামও উঠে আসে। ২০০৩ সালে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল এবং ১৫বছর পর ২০১৮ সালে নিম্ন আদালত তাকে ২ বছরের সাজা দেয়, যা এখন দায়রা আদালত বহাল রেখেছে।

    ২০০৩ সালে, দালের মেহেন্দির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল। তিনি অবৈধভাবে লোকজনকে বিদেশে পাঠিয়ে নিগৃহিতদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা নেন বলে অভিযোগ। এ ঘটনায় দুই ভাইয়ের বিরুদ্ধে প্রায় ৩৫টি অভিযোগ পাওয়া গিয়েছে। দালের মেহেন্দি ও শমসের মেহেন্দি লোকজনকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য টাকা নিতেন বলে অভিযোগ। অভিযোগ, কিছু লোককে বিদেশে নিয়ে যাওয়া হয়নি, তাদের টাকাও ফেরত দেওয়া হয়নি।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Daler mehndi

    পরবর্তী খবর