হোম /খবর /বিনোদন /
পশ্চিমে যাঁরা শাহরুখকে চেনেন না, মাই নেম ইজ খান অ্যান্ড... বার্তা পাওলো কোয়েলহোর

Shah Rukh Khan-Paulo Coelho: পশ্চিমে যাঁরা শাহরুখকে চেনেন না, মাই নেম ইজ খান অ্যান্ড... বার্তা পাওলো কোয়েলহোর

পাওলো-শাহরুখ

পাওলো-শাহরুখ

গত ৩০ জানুয়ারি শাহরুখ একটি ভিডিও পোস্ট করেছিলেন নিজের ট্যুইটারে। যেখানে দেখা যাচ্ছে, মন্নতের বারান্দা থেকে ভক্তদের ভিড়ের সঙ্গে ভালবাসার আদানপ্রদান চলছে। সেই ভিডিওটি শেয়ার করে পাওলো ট্যুইট করেন।

  • Share this:

মুম্বই: সারা বিশ্বে যেভাবে ঝড় তুলেছে ‘পাঠান’, তাতে ১০০০ কোটির ক্লাবে পৌঁছতে খুব বেশি সময় নেবে না সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি। ভারতে এই এক সপ্তাহে ছবিটির হিন্দি ভার্সনের লক্ষ্মীলাভের অঙ্ক ৩৫১ কোটি টাকা। তেলুগু ও তামিল ভার্সন ভালই ব্যবসা করছে।

এমনই সময় হলিউড থেকে প্রশংসা বাণী এল শাহরুখ খানের জন্য। সৌজন্যে, ব্রাজিলীয় সাহিত্যিক এবং গীতিকার। ‘দ্য অ্যালকেমিস্ট’ -এর লেখক পাওলো কোয়েলহো। তাঁর ট্যুইট বার্তা নিয়ে হই হই পড়ে গিয়েছে নেটপাড়া।

আরও পড়ুন: আমাকে সবাই সাহসী চরিত্রের জন্যই ডাকে, অকপট ঈশিকা

আরও পড়ুন: রাজামৌলীর হাত ধরে বলিউডে মহেশ! রেকর্ড দামে বিক্রি তাঁর নয়া ছবির স্বত্ব

গত ৩০ জানুয়ারি শাহরুখ একটি ভিডিও পোস্ট করেছিলেন নিজের ট্যুইটারে। যেখানে দেখা যাচ্ছে, মন্নতের বারান্দা থেকে ভক্তদের ভিড়ের সঙ্গে ভালবাসার আদানপ্রদান চলছে। সেই ভিডিওটি শেয়ার করে পাওলো ট্যুইট করলেন,  ‘‘বাদশা। কিংবদন্তি। বন্ধু। তবে সবের উপরে অসাধারণ এক অভিনেতা। পশ্চিমের দেশগুলিতে যাঁরা ওঁকে চেনেন না, বলে রাখি, ‘মাই নেম ইজ খান অ্যান্ড আই অ্যাম নট আ টেররিস্ট’ দেখে নিন।’’

সাহিত্যিকের সেই প্রশংসা সূচক মন্তব্য শেয়ার করে বাদশা ধন্যবাদ জানালেন। শাহরুখ লিখলেন, ‘‘তুমি সব সময়ই ভালবাসা দিয়েছ আমায়। খুব তাড়াতাড়ি দেখা হোক আমাদের। ভাল থেকো।’’

বক্স অফিসে দুর্বার গতিতে ছুটছে ‘পাঠান’। ‘বাদশা’ প্রত্যাবর্তন জাদুকাঠি ছুঁয়ে দিয়েছে পর্দায়। নতুন ছবির সাফল্যের রেশ এখনও কাটেনি। তার মাঝেই ফের কাজে ফিরলেন শাহরুখ। আতলীর 'জওয়ান'-এর সেটে পৌঁছে গিয়েছেন শাহরুখ। অ্যাকশন-থ্রিলার ঘরানার এই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দুই জনপ্রিয় দক্ষিণী তারকা। বিজয় সেতুপতি এবং নয়নতারা।

Published by:Teesta Barman
First published:

Tags: Pathaan, Paulo coelho, Shah Rukh Khan