• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal Wedding: কেন আচমকা রাজস্থানেই বিয়ের আসর বসছে ভিকি-ক্যাটরিনার? রয়েছে বিশেষ বিশেষ কারণ...

Katrina Kaif Vicky Kaushal Wedding: কেন আচমকা রাজস্থানেই বিয়ের আসর বসছে ভিকি-ক্যাটরিনার? রয়েছে বিশেষ বিশেষ কারণ...

Katrina Kaif Vicky Kaushal Wedding

Katrina Kaif Vicky Kaushal Wedding

এমনকী কোথায়, এবং ডিসেম্বরের কবে নাগাদ হতে পারে এই জমকালো বিয়ে, তা নিয়েও বহু কিছুই শোনা যাচ্ছে (Katrina Kaif Vicky Kaushal Wedding)।

  • Share this:

    #মুম্বই: বেশ কয়েক সপ্তাহ ধরেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে ক্যাটরিনায় কাইফ ও ভিকি কৌশলের বিয়ের (Katrina Kaif Vicky Kaushal Wedding)। নিজে মুখে এখনও দুই তারকার কেউই এ প্রসঙ্গে সরাসরি কিছু না জানালেনও, বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরেই চারহাত এক করতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal Wedding)। ইতিমধ্যেই প্রিয় দুই অভিনেতার বিয়ে নিয়ে ভক্তমহলেও দারুণ উচ্ছ্বাস-উদ্দীপনা তৈরি হয়েছে। এমনকী কোথায়, এবং ডিসেম্বরের কবে নাগাদ হতে পারে এই জমকালো বিয়ে, তা নিয়েও বহু কিছুই শোনা যাচ্ছে (Katrina Kaif Vicky Kaushal Wedding)।

    জানা গিয়েছে, জায়গা, পোশাকের পর এবার বিয়ের দিনক্ষণও পাকা হয়ে গিয়েছে তাঁদের। শোনা যাচ্ছে, রাজস্থানে এলাহি ভাবে ৭ থেকে ৯ ডিসেম্বর, ২০২১-এ বসতে চলেছে বিয়ের আসর (Vicky Kaushal Katrina Kaif Wedding Date)। দুই পরিবার মিলেই জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে। জানা গিয়েছে, ই-কার্ডের মাধ্যমেই ভিকি ও ক্যাটরিনা সকলকে আমন্ত্রণ জানাতে চলেছেন (Vicky Kaushal Katrina Kaif Wedding Date)। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে জাঁকজমকপূর্ণ বিয়ের আসর বসতে চলেছে। কিন্তু বিদেশে না গিয়ে, কেন দেশেই বিয়ে করবেন ক্যাটরিনা তা নিয়ে ভক্তমহলে প্রশ্ন জেগেছে।

    আরও পড়ুন: অবশেষে জানা গেল বিয়ের দিনক্ষণ, চারহাত কবে এক ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের?

    সংবাদসংস্থা বলিউড লাইফের একটি রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, ক্যাটরিনাই রাজস্থানকে বিয়ের ভেন্যু হিসেবে বাছাই করেছেন। কারণ, তিনি বিয়ে করতে চান একেবারে রানির মতো করে। সাবেকি সাজ ও গয়নায় সেজে ভারতীয় রীতি মেনে বিয়ে করতে চান নায়িকা। সেই কারণেই রাজস্থানকে বেছে নেওয়া হয়েছে বিয়ের ডেস্টিনেশন হিসেবে। রাজস্থানের সংস্কৃতিও দারুণ পছন্দ ক্যাটরিনার। কয়েক বছর আগে সেখানকার একটি বিয়েতে অতিথি হিসেবে গিয়েই দারুণ অভিজ্ঞতা হয়েছিল তাঁর। সেখানকার সাজ-সজ্জা দেখে মুগ্ধ হয়েছিলেন ক্যাটরিনা। ফলে তখন থেকেই রাজস্থানেই বিয়ে করবেন বলে তিনি ঠিক করেছিলেন।

    আরও পড়ুন: শুধু ক্যাটরিনা-ভিকি, আলিয়া-রণবীর নয়! সামনেই আরও একঝাঁক তারকা জুটির বিয়ে

    অন্যদিকে, বিয়ের আগে এক মাসের লম্বা ছুটি নিতে চলেছেন ক্যাটরিনা। এই মুহূর্তে তাঁর আগামী ছবি অক্ষয় কুমারের সঙ্গে 'সূর্যবংশী'র প্রচারে ব্যস্ত তিনি। ছবিটি সিনেমা হলে মুক্তির অপেক্ষায় আগামী ৫ নভেম্বর। এর পর টাইগার ৩-এর শ্যুটিং শুরু করবেন ক্যাট সুন্দরী। ২০২২ সাল থেকে হবে সেই শ্যুটিং। সলমান খানের সঙ্গে তাঁর এই ছবি। তার আগে সলমান শাহরুখের সঙ্গে পাঠান ছবির শ্যুটিং সেরে ফেলবেন।

    Published by:Raima Chakraborty
    First published: